Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ কুমিল্লা

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুমিল্লার চান্দিনা উপজেলায় মাইক্রোবাস চাপায় আব্দুস সাত্তার (৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাসস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুস সাত্তার কুমিল্লার হোমনা উপজেলার মণিপুর গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন শ্রমিক।

স্থানিয় সূত্র জানায়, আব্দুস সাত্তার স্টেশন এলাকার ফুটওভার ব্রিজ ব্যবহার না করে নিচে ডিভাইডার অতিক্রম করে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় কালো রঙের একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সে। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ, হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ি ও ময়নামতি ক্রসিং থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সরওয়ার বলেন, মহাসড়কে হাইওয়ে পুলিশের সীমানা অনুযায়ী ঘটনাস্থলটি ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অধীনে হওয়ায় আমরা তাদের কাছে মরদেহ হস্তান্তর করি। তবে, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে মাইক্রোবাসটি দ্রুত স্থান ত্যাগ করায় সেটি আটক করা সম্ভব হয়নি।

অপরদিকে, জেলার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম ভূঁইয়া (৬৭) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নজরুল উপজেলার গৌরীপুর ইউনিয়নের স্বল্প পেন্নাই গ্রামের বাসিন্দা।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দিঘিরপাড় রাবেয়া সিএনজি পাম্পের সামনে রাস্তা পার হচ্ছিলেন নজরুল। এসময় একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।