Opu Hasnat

আজ ১৮ নভেম্বর সোমবার ২০১৯,

সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতা ইউপি সদস্য বকুল হায়দার বকুল (৫২) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বকুল সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এবং একই ইউপি’র সদস্য ও দত্তবাড়ি গ্রামের হযরত আলী মুন্সীর ছেলে। এ নির্মম হত্যাকান্ড নিয়ে এলাকায় ব্যাপক শোক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মটোর সাইকেল চালক রফিকুল ইসলাম (৪৯) ও ইউসুফ আলী (৪১) নামে ২ আ’লীগ নেতাকে আটক করেছে। একজন অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ডিবি পুলিশ তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করছেন। তবে এখনও এই হত্যাকান্ডের রহস্য উৎঘাটন করা সম্ভব হয়নি।

সিরাজগঞ্জ সদর সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাত সোয়া ৮টার দিকে স্থানীয় বাজার থেকে বাড়ী যায়ার পথে পিপুলবাড়ীয়া-ভেওয়ামারা আঞ্চলিক সড়কের ব্রিজ এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। দূর্বৃত্তরা পেছন দিক থেকে তার মাথার নিচে গুলি করে হত্যা করা হয়। ঘটনার রাতেই পুলিশ তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় এবং রাতেই ওই ২ জনকে আটক করা হয়।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এদিকে বাদ জোহর তার জানাযা নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।