Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

গজারিয়ায় দু’পক্ষের সংঘর্ষ : ৫ জন গুলিবিদ্ধসহ আহত ২২, আটক ৪ মুন্সিগঞ্জ

গজারিয়ায় দু’পক্ষের সংঘর্ষ : ৫ জন গুলিবিদ্ধসহ আহত ২২, আটক ৪

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে ৫ জন গুলিবিদ্ধসহ ২২ জন আহত হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

জানা যায়, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে গজারিয়া উপজেলার ইমামপুরর ষোলআনি গ্রামের শাহ আলম মেম্বার, রায়হান এবং সবুজ দেওয়ান গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর ও ককটল বিস্ফারনের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক ও ৯টি ককটেল উদ্ধার করেছে।

গুলিবিদ্ধরা হলেন- আহসান বেপারী, শহীদ বেপারী, জাহিদ হাসান রুকু দেওয়ান, শাহপরান ও আবু তাহের। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় আহসান বেপারী ও শহীদ বেপারীকে ঢাকা মেডিকেল হাসপাতাল পাঠানো হয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ জানান, পূর্বের একটি বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার ইমামপুর ইউনিয়নের ষোলআনি গ্রামের শাহ আলম মেম্বার, রায়হান এবং সবুজ দেওয়ান গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এসময় বেশ কিছু বাড়িঘর ভাংচুর করে এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং ৫ জন কে আটক করলেও এর মধ্যে একজন পথচারী হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। বাকীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়া বেশ কয়েকটি ককটেল উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এবিষয়ে গজারিয়া থানায়  মামলা প্রক্রিয়াধীন রয়েছে।