Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

কালকিনিতে গ্রামীন ফোন কর্মকর্তাকে মারধর করে টাকা ছিনতাই মাদারীপুর

কালকিনিতে গ্রামীন ফোন কর্মকর্তাকে মারধর করে টাকা ছিনতাই

ভুয়া পুলিশ পরিচয় দিয়ে মাদারীপুরের কালকিনিতে মুরাদ হোসেন নামের এক গ্রামীন ফোন আইটি কর্মকর্তাকে বেদম মারধর করে মোটরসাইকেলসহ প্রায় সাড়ে ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় ছিনতাইকারীরা। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। তবে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই গ্রামীন ফোন কর্মকর্তা মুরাদ হোসেন উপজেলার বালীগ্রাম এলাকার ঘুইঙ্গাকুল গ্রামের সোহরাফ হোসেনের ছেলে।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, কালকিনি উপজেলা শাখার দায়িত্বপ্রাপ্ত গ্রামীন ফোনের আইটি কর্মকর্তা মুরাদ হোসেন তার ব্যক্তিগত মোটরসাইকেল যোগে উপজেলার কাজীবাকাই এলাকার পূর্বমাইজপাড়া থেকে তার বাড়িতে রওনা দেন। কিন্তু পথিমধ্যে দুই  অজ্ঞাত ছিনতাইকারী পুলিশের পোশাক পরিধান করে একটি মোটর সাইকেলযোগে এসে উপজেলার ডাসার থানার ভুয়া এসআই পরিচয় দিয়ে মুরাদের মোটরসাইকেলটি প্রথমে গতিরোধ করে। এসময় মুরাদ হোসেনকে বেদম মারধর করে তার সঙ্গে থাকা একটি ল্যাপটপ, একটি মোবাইল, ব্যাগে থাকা নগদ ৪ লক্ষ টাকা ও তার ব্যবহৃত একটি মোটরসাইকেল নিয়ে যায় ওই ভুয়া পুলিশ পরিচয় দানকারী ছিনতাইকারীরা। পরে খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত মুরাদ হোসেন বলেন, তারা থানার ভুয়া এসআই পরিচয় দেয় প্রথমে আমার কাছে। তার নাম বলে আমি এসআই আজিজুল। এরপর আমাকে মারধর করে আমার কাছ থেকে টাকা-পয়সা ও সকল মালামাল ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার এসআই মেহেদী হাসান বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছি। এবং কিছু আলামত সংগ্রহ করেছি। মুলত ছিনতাইকারীরা ভুয়া পুলিশ পরিচয় দিয়ে এ ঘটনা ঘটিয়েছে।