Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

জয়পুরহাটে জয়যাত্রা টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মিডিয়াজয়পুরহাট

জয়পুরহাটে জয়যাত্রা টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জয়পুরহাটে “সত্যের পথে অবিরাম যাত্রা” শ্লোগানকে প্রতিপাদ্য করে জয়যাত্রা টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

শুক্রবার বেলা ১১টায় মোহাম্মাদ মুজিবর রহমান ঢালী স্মৃতি মিলনায়তনে চ্যানেলটির ২য় বর্ষে পদার্পন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জয়যাত্রা টেলিভিশনের জয়পুরহাট এবং দৈনিক নবচেতনার প্রতিনিধি সুলতান মাহমুদ সভাপত্বিতে র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সাজ্জাদ হোসেন। 

তিনি বলেন, সাংবাদিকরা জাতির বিবেক, বস্তুুনিষ্ঠ সংবাদ প্রকাশে জাতির কাছে মুখোশ উম্মোচন হয়। কোন প্রকার মাদক, সন্ত্রাস ও দূর্নীতিবাজ আছে কি-না তার সকল তথ্য আমি জানি না। আপনাদের মাধ্যমে জানতে পারি।

তিনি আরও বলেন, জয়যাত্রা টেলিভিশনরে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল সাংবাদিকদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর। তিনি বলেন, নতুন বেস্যাটেলাইন টেলিভিশন জয়যাত্রাা দূর্বার গতিতে এগিয়ে যাবে এমন কামনা করছি।

আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খান, মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি সেলিম রেজা, নতুন সময় টিভি ও দৈনিক আজকের খবর প্রতিনিধি মেহেদী হাসান রাজু, দৈনিক জয়পুরহাট খবরের স্টাফ রিপোর্টার মোফাজ্জল হোসেন মায়া, স্বাধীনতা টিভির জেলা প্রতিনিধি রুহুল আমিন, ইন্দোবাংলা নিউজের সম্পাদক ও দৈনিক  দেশবার্তার জেলা প্রতিনিধি মাহফুজ রহমান, দৈনিক সকালের জেলা প্রতিনিধি মতিউর রহমান, কালাই মডেল প্রেসক্লাবের সভাপতি লুৎফর রহমান প্রমূখ।

উক্ত অনুষ্ঠানের প্রমূখ লেখক সাহিত্যিক কলামিষ্টসহ বিভিন্ন শ্রেনী পেশার সম্মানিত অতিথিবৃন্দ গুনিজন উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি