Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

আওয়ামীলীগের দুই গ্রুপের পাল্টা-পাল্টি কর্মসূচি

মুন্সীগঞ্জে ১৪৪ ধারা জারি মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে ১৪৪ ধারা জারি

একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন, সমাবেশ ও মানববন্ধন ডাকায় শুক্রবার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া বাজার ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সকাল ৯টা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার কামারখাড়া বাজার ও আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেন। বর্তমানে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

জানা যায়, সম্প্রতি টঙ্গীবাড়ি উপজেলার কামারখাড়া ইউনিয়নের ১ নং ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষনা করা হলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হালদার ভুতু ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির বেপারীর দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দয়। উত্তেজনাকর পরিস্থিতিতে শুক্রবার সকালে জগলুল হালদার ভুতুর গ্রুপ খামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে সংবাদ সম্মেলন আহবান করে। একই সময় সখানে ১ নং ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি ঘোষনার প্রতিবাদ পাল্টা মানববন্ধন ও সমাবেশের আয়োজন করেন কামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমির বেপারী। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা আক্তার জানান, কামারখাড়া ইউনিয়নের ওয়ার্ড কমিটি ঘোষণা হওয়ার পর থেকেই উত্তেজনা বিরাজ করছিল। আওয়ামী লীগের দুইটি পক্ষ একই স্থানে পাল্টা-পাল্টা কর্মসূচি দেওয়ায় সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সংঘর্ষের আশংকায় সেখানে সকাল থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই ১৪৪ ধারা জারি থাকবে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে বলে জানান তিনি।

এই বিভাগের অন্যান্য খবর