Opu Hasnat

আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় যুব দিবস পালিত কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

“জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যে সারা দেশের মত কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতীয় যুব দিবস।

দিবসটি উদযাপন উপলক্ষে পহেলা নভেম্বর সকালে যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয় থেকে সকালে এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমীতে গিয়ে শেষ হয়। পরে শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভার অয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ (বিপিএম বার), অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাসুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ আফজল, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আতাউর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহাদাৎ হোসেন। 

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সমন্বয়ক ও যুব উন্নয়ন অধিদপ্তর কিশোরগঞ্জের উপ-পরিচালক মোঃ রোকন উদ্দিন ভূইয়া। আলোচনা সভা শেষে ৮টি যুব সংগঠনকে অনুদানের চেক প্রদান করা হয়।