Opu Hasnat

আজ ২২ নভেম্বর শুক্রবার ২০১৯,

দুর্গাপুরে জঙ্গীবাদ মাদক ও সন্ত্রাস বিরোধী অবহিতকরণ সভা নেত্রকোনা

দুর্গাপুরে জঙ্গীবাদ মাদক ও সন্ত্রাস বিরোধী অবহিতকরণ সভা

নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আনসার ও ভিডিপি সদস্যদের নিয়ে জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাস বিরোধী অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে মতবিনিময় সভায় সহকারী কমিমনার (ভুমি) রুয়েল সাংমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মো. হিরা মিয়া ময়মনসিংহ বিভাগীয় আনসার ও ভিডিপি কর্মকর্তা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. জিয়াউল হাসান, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) মোঃ শফিউল আলম সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, ওসি মোঃ মিজানুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. রাজিব হোসেন রাজু, কলমাকান্দা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকতা নুর মামুদ প্রমুখ। 

বক্তারা বলেন, দেশের প্রতিটি উপজেলায় সরকারী বে-সরকারী সকল কাজে আনসারও ভিডিপি সদস্যগন নানা সহায়তা করে থাকেন। বর্তমান সরকার আনসার ভিডিপি সদস্যদের মূল্যায়িত করতে শুরু করেছেন। দেশকে এগিয়ে নিতে সরকারের অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি রাষ্ট্রীয় কাজে অংশগ্রহন সহ সমাজ থেকে জঙ্গিবাদ, নারী-নির্যাতন, মাদক ও সন্ত্রাস বিরোধী কাজে সহায়তা করতে আনসার ও ভিডিপি সদস্যদের এগিয়ে আসার আহবান জানান।