Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

সাকিব আল হাসান ষড়যন্ত্রের শিকার : অ্যাড. নিতাই রায় ঝালকাঠি

সাকিব আল হাসান ষড়যন্ত্রের শিকার : অ্যাড. নিতাই রায়

সাকিব আল হাসান ষড়যন্ত্রের শিকার দাবি করে বিএনপির ভাইস চেয়ারম্যান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুগ্ম আহ্বায়ক ও বরিশাল বিভাগীয় সমন্বয়কারী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন, সাকিব অত্যন্ত ভদ্র ও বিনয়ি একজন খেলোয়ার। সে সত্য কথা বলেছে, এখানে তাঁর কোন দোষ নেই। তাঁর সাথে দুর্নীতির কোন সম্পর্ক নেই। বিএনপি সাবিকের ব্যাপারে মর্মাহত, সবসময় তাঁর পাশে থাকবো। 

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এসময় তিনি আরো বলেন, ক্যাসিনো ব্যবসার সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ জড়িত, সরকার এ দায় এড়াতে পারে না। ক্যসিনোতে জড়িত নিজের দলের নেতাকর্মীদের গ্রেপ্তার করার মাধ্যমে শেখ হাসিনা স্বীকার করে নিচ্ছেন, তাঁর দল দুর্নীতে নিমজ্জিত। খালেদা জিয়াকে সরকার মিথ্যা দুর্নীতির মামলা দিয়ে কারাগারে বন্দি রেখেছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে যাচ্ছে, অথচ যারা এ কাজে জড়িত তাদের নামে কোন মামলা হচ্ছে না, মামলা দিচ্ছে বিরোধী দলের নেতাকর্মীর নামে এমন দাবি করেন  নিতাই রায় চৌধুরী। 

জেলা জাতীয়তাবাদী  আইনজীবী ফোরামের সভাপতি ও ঝালকাঠি বারের সাবেক সভাপতি সৈয়দ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম স্বজল,  অ্যাডভোকেট গোলাম মোহাম্মদ চৌধুরী আলাল, অ্যাডভোকেট গাজী তৌহিদুল ইসলাম,  অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন ও অ্যাডভোকেট জহিরুল ইসলাম সুমন, অ্যাডভোকেট শাহজাদি কহিনুর পাপরী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাধারন সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, অ্যাডবোকেট নাসিমুল হাসান, অ্যাডভোকেট মিজানুর রহমান মুবিন। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুমিন উদ্দিন, অ্যাডভোকেট হুমায়ুন কবীর বাবুল, জেলা জামায়াতের আমীর অ্যাডভোকেট হাফিজুর রহমান প্রমুখ। পরে নিতাই রায় চৌধুরী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন।