Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

সৈয়দপুরে অনুষ্ঠিত হলো প্রকল্প অবহিতকরণ সভা নীলফামারী

সৈয়দপুরে অনুষ্ঠিত হলো প্রকল্প অবহিতকরণ সভা

সৈয়দা  রুখসানা জামান শানু, সৈয়দপুর (নীলফামারী) : বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকারের অধীনে শহরে বসবাসরত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ‘বাদ যাবে না কেউ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে  ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প গ্রহন করেছে। 

জাতীসংঘ উন্নয়ন কর্মসূচী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং যুক্তরাজ্যের ডিপার্টমেন্ট  ফর ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট এর আর্থিক ও কারগরি সহায়তায় এ প্রকল্পের আওতায় সৈয়দপুর পৌরসভার ১৫টি ওয়াডে নগর দারিদ্র হ্রাসকরণ কর্মসূচীর শুভারম্ভ করা হয়েছে। এরই আলোকে বুধবার ৩০ অক্টোবর দুপুরে পৌরসভা মিলনায়তনে গণমাধ্যম প্রতিনিধিদের নিয়ে প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। 

প্যানেল মেয়র জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় প্রকল্প পরিচালক, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্প ও স্থানীয় সরকার বিভাগ যুগ্নসচিব আব্দুল মান্নান, কমিউনিকেশন কো-অর্ডিনেটর ফরিদ আহমেদ, ইকবাল হোসেন, ঠাউন ম্যানেজার রফিকুল ইসলাম, সাংবাদিক সৈয়দা রূখসানা জামান শানু, সাকির হোসেন বাদল, আসাদুজ্জামান টিপু, তাহমিন আকতার ববি, আতোয়ার রহমান  এবং ওবায়দুল ইসলাম প্রমূখ।