Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

আজিজ মোহাম্মদের বাসায় বিপুল ক্যাসিনো সরঞ্জাম ও মদ, আটক ২ আইন ও আদালত

আজিজ মোহাম্মদের বাসায় বিপুল ক্যাসিনো সরঞ্জাম ও মদ, আটক ২

চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের একটি বাসায় অভিযান চালিয়ে ‘হাইপ্রোফাইলড’ ক্যাসিনো ও বারের সন্ধান পেয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এছাড়া বাসায় বিপুল পরিমাণ বিদেশি মদের মজুদ পেয়েছে, যা সাধারণত কোনো বারেও মজুদ থাকে না বলে জানিয়েছেন অভিযান সংশ্লিষ্টরা।

রোববার (২৭ অক্টোবর) বিকেল থেকে গুলশান-২ এর ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন বাসাটিতে অভিযান শুরু করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।
 
অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদ, সীসার উপকরণ ও ক্যাসিনোর সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য নবীন ও পারভেজ নামে ওই বাসার দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ফজলুর রহমান বলেন, গুলশান ৫৭ নম্বর রোডের ১১/এ নম্বর বাসাটি আজিজ মোহাম্মদ ভাইয়ের নামে। তবে বাসাটির দেখাশোনা করতেন তার ভাই ও বোন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এখানে আমরা বিপুল পরিমাণে বিদেশি মদ, সীসার উপকরণ ও ক্যাসিনো সরঞ্জামাদি জব্দ করেছি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক মোশারফ হোসেন বলেন, আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসার ছাদে ক্যাসিনো পাওয়া গেছে। এখানে ডলারের মাধ্যমে খেলা হতো। সম্প্রতি রাজধানীতে যতগুলো ক্যাসিনোবিরোধী অভিযান পরিচালনা করা হয়, সেসব জায়গায় দেখা গেছে খেলা হতো টাকা দিয়ে। এখানে এক সেন্ট থেকে শুরু করে ১০০ ডলারের পর্যন্ত কয়েন দিয়ে খেলা হতো।

এতেই বোঝা যায় এখানে খুব হাইপ্রোফাইল মানুষজন খেলতে আসতেন। এছাড়া ক্যাসিনোটিতে সব ধরনের আধুনিক-সুবিধা রয়েছে এবং সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সীসা, গাঁজা সব ধরনের সুযোগ-সুবিধা ছিল।