Opu Hasnat

আজ ১৭ নভেম্বর রবিবার ২০১৯,

চিরিরবন্দরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন দিনাজপুর

চিরিরবন্দরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুরের চিরিরবন্দরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উদযাপন হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলা থানা চত্বর থেকে চিরিরবন্দর অফিসার ইনচার্জ পিপিএম মাহবুবুর রহমান সরকারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

র‌্যালিতে কমিউনিটি পুলিশিং চিরিরবন্দর উপজেলা শাখার সদস্য, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেয়। র‌্যালী শেষে উপজেলা থানা চত্বরে পুলিশের সঙ্গে কাজ করি, মাদক জঙ্গী সন্ত্রাসমুক্ত দেশ গড়ি প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চিরিরবন্দর থানার ইন চার্জ পিপিএম মাহবুবুর রহমান সরকার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন  উপজেলা ভাইস চেয়ারমম্যান জোতিষ চন্দ্র রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কমিউনিটি পুলিশিং এর আহবাহক আইয়ুবুর রহমান শাহ্, সাংবাদিক ফজলুর রহমান, রোমান সরকার, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা উপজেলার আইন শৃংখলা স্বাভাবিক রাখতে সকল কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের সহযোগিতা কামনা করেন। র‌্যালী ও সমাবেশে উপজেলার ৪ শতাধিক কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যসহ সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।