Opu Hasnat

আজ ২২ নভেম্বর শুক্রবার ২০১৯,

‘জীবনের জয়গান’ উৎসব

আজীবন সম্মাননা পেলেন তিন গুণী শিল্পী বিনোদন

আজীবন সম্মাননা পেলেন তিন গুণী শিল্পী

দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড ‘জীবনের জয়গান’ উৎসবে আজীবন সম্মাননা পেলেন তিন গুণী শিল্পী। তারা হলেন সংগীতে সৈয়দ আব্দুল হাদী, অভিনয়ে সারাহ বেগম কবরী এবং থিয়েটারে সৈয়দ জামিল আহমেদ।

শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে আয়োজিত অনুষ্ঠানে তাদেরকে এই সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে এই গুণী শিল্পীদের সম্মাননা জানানোর পাশাপাশি ‘জীবনের জয়গান’ প্রতিযোগিতার বিজয়ীদের হাতেও তুলে দেওয়া হয় পুরস্কার।

গত মে ২০১৯ থেকে ‘বাংলাদেশের লোক ঐতিহ্য’ বিষয়ের ওপর শুরু হওয়া প্রতিযোগিতায় সারাদেশ থেকে আগ্রহীরা অংশ নেন তাদের আলোকচিত্র, গীতিকবিতা এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে। প্রতিটি বিভাগ থেকে তিনজনকে পুরস্কৃত করা হয়।

দ্য ডেইলি স্টারের প্রকাশক ও সম্পাদক মাহফুজ আনামের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আয়োজন শুরু হয়। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয় প্রতিযোগিতায় ভোটদানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে পুরস্কার পাওয়া গীতিকবিদের লেখা গান পরিবেশন করেন- সৈয়দ আব্দুল হাদী, ইন্দ্রমোহন রাজবংশী, ফাহমিদা নবী, চন্দনা মজুমদার, দিলরুবা খান, সুকন্যা, সোয়েব, ইভাসহ আরও অনেকেই।

আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর।