Opu Hasnat

আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

ভোটের পরিবেশ অসাধারণ : নায়িকা মৌসুমী বিনোদন

ভোটের পরিবেশ  অসাধারণ : নায়িকা মৌসুমী

নায়িকা মৌসুমী বলেন, ‘ওয়েদার সাইস। সিকিউরিটি অনেক ভালো। কখনো এমন হয়নি এ পর্যন্ত। প্রশাসনিক দিক থেকে আমরা প্রচণ্ড হেল্প পাচ্ছি। অসাধারণ একটি পরিবেশ। বিশাল একটা আয়োজন। সব কিছু মিলে ভালো লাগছে।’ 

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (এফডিসি) চলছে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটের পরিবেশ নিয়ে জানতে চাইলে এমনটাই ছিল নন্দিত নায়িকা মৌসুমীর বক্তব্য।

শুক্রবার সকাল ৯টায় শুরু হওয়া এই নির্বাচনে নিজের ভোট দিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি এবার সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে মিশা সওদাগরের বিপরীতে লড়ছেন।

শিল্পী সমিতির নির্বাচনে লড়ে শিল্পীদের জন্য কাজ করবেন, ভক্তদের এমন প্রত্যাশা সম্পর্কে এই চিত্রনায়িকা বলেন, ‘সেই জায়গাটা আমি বড় করে দেখেছি বলেই চিন্তা করেছি নির্বাচন আমি করবো। শুধু তাই নয়, আমাদের সদস্যরাও চেয়েছেন আমি করি। সেজন্য আমি ইলেকশন করছি। আমি সভাপতি পদপ্রার্থী। আশা করছি, সদস্যরা আমাকে সমর্থন করবেন। আমি সবার সঙ্গে কথা বলেছি প্রত্যেকেই আমাকে মন থেকে সমর্থন দিয়েছেন।’

সকাল ৯টা থেকে শিল্পী সমিতির ভোটাররা তাদের ভোট দেওয়া শুরু করেছেন। বেলা যত গড়াচ্ছে তারকা ভোটারদের উপস্থিতি তত বাড়ছে। সকাল থেকেই তারা তাদের পছন্দমতো প্রার্থীদের ভোট দিচ্ছেন। এখন পর্যন্ত নির্বাচনী পরিবেশ নিয়ে সবাই সন্তুষ্টি প্রকাশ করেছেন।

এর আগে ভোট শুরু হওয়ার পর প্রথমেই ভোট দেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন। এই নির্বাচনে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

এদিকে, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য এফডিসির ভেতরে ও বাইরে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি র‌্যাব ও গোয়েন্দা পুলিশ মোতায়েন রয়েছে।