Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

পালসার স্টান্ট ম্যানিয়া : ভাইবারে নির্বাচন করুন পছন্দের প্রতিযোগী অর্থ-বাণিজ্য

পালসার স্টান্ট ম্যানিয়া : ভাইবারে নির্বাচন করুন পছন্দের প্রতিযোগী

চলতি বছরের আগস্ট মাসে বাংলাদেশে প্রথমবারের মতো শুরু হয়েছে বাইক স্টান্ট রিয়েলিটি শো পালসার স্টান্ট ম্যানিয়া। উত্তেজনায় ভরপুর এই টিভি অনুষ্ঠানকে আরও বেগবান করতে রাকুটেন ভাইবার এবং পালসার যৌথভাবে আয়োজন করেছে ভোটিং বট প্রতিযোগিতা। 

দর্শকরা এখন থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ভোটের মাধ্যমে বাদ দিতে পারবেন। প্রতি সপ্তাহে সঠিক উত্তর প্রদানকারীরা পালসারের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় পুরস্কার। ভাইবার ব্যবহারকারীদের মধ্যে যারা পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট আয়োজনের সাথে সম্পৃক্ত হবেন তাঁরা প্রতি সপ্তাহে একটি করে নোটিফিকেশন পাবেন। উল্লেখ্য, পরবর্তী পর্ব শুরু হওয়ার আগেই পছন্দের প্রতিযোগীকে ভোট দিতে হবে। ব্যবহারকারীরা প্রতি পর্বে একটি ভোট দিতে পারবেন। 

রাকুটেন ভাইবারের সিনিয়র ডিরেক্টর অব বিজনেস ডেভেলপমেন্ট (অ্যাপাক) অনুভব নায়ার বলেন, ‘পালসার স্টান্ট ম্যানিয়া ভোটিং বট এই অনুষ্ঠান সম্পর্কে দর্শকদের মতামত এবং প্রতিযোগীদের বাদ দিতে সহায়তা করবে। প্রতি সপ্তাহে অসংখ্য ব্যবহারকারী ভাইবার বট-এর মাধ্যমে অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত হচ্ছেন। এখন পর্যন্ত প্রতিটি পর্বে ১৬০০ ভোট দেয়া হয়েছে ভাইবার বট-এর মাধ্যমে। বাংলাদেশের প্রথম বাইক রিয়েলিটি শোতে সম্পৃক্ত হতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের অধিকাংশ মানুষ মোটরসাইকেল চালাতে ভালোবাসেন এবং তাদের কাছে বাইক স্টান্ট বেশ উপভোগ্য। দেশবাসীর সামনে নৈপুণ্য প্রদর্শনের জন্য আয়োজনটি বাইকপ্রেমীদের জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম।’

এ আয়োজন প্রসঙ্গে উত্তরা মোটরস-এর হেড অব বিজনেস নাঈমুর রহমান বলেন, ‘স্টান্টপ্রেমী এবং তরুণদের মাঝে পালসার স্টান্ট ম্যানিয়া ব্যাপক সাড়া ফেলেছে। দর্শক জরিপ অনুযায়ী, বর্তমান সময়ে বাংলাদেশে চলমান রিয়েলিটি শোগুলোর মধ্যে আমরা ১ নম্বর অবস্থানে রয়েছি। দর্শকরা প্রতি শুক্রবার জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে অনুষ্ঠানটির নতুন পর্ব উপভোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। ভাইবারের সহযোগী হয়ে আমরা দর্শকদের মতামত প্রদানের সুযোগ করে দিয়েছি, যা বিচারকদের চ‚ড়ান্ত বিচারকার্যে সহায়তা করবে।’

রাকুটেন ভাইবার :
রাকুটেন ভাইবারে আমরা মানুষকে যুক্ত করি। তাঁরা কে বা কোথাকার তা মুখ্য নয়। আমাদের বৈশ্বিক ব্যবহারকারীরা এটা ব্যবহার করার মাধ্যমে বেশ কিছু  সুবিধা পেয়ে থাকে। সেগুলোর মধ্যে রয়েছে ওয়ান-অন-অন চ্যাট, ভিডিও কল, গ্রুপ মেসেজিং। এছাড়া ব্যবহারকারীরা তাদের প্রিয় ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সাথে আলোচনা ও তাদের সা¤প্রতিক কর্মকান্ড সম্পর্কে খোঁজ খবর পেতে পারবে এই প্ল্যাটফর্মের মাধ্যমে। সেই সাথে আমরা ব্যবহারকারীদের নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করি যেন তাঁরা সংশয় না রেখে তাদের মনের কথাগুলো প্ল্যাটফর্মটিতে শেয়ার করতে পারে।

রাকুটেন ইনকরপোরেট বিশ্বের ই-কমার্স এবং ফিন্যান্সিয়াল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে শীর্ষে রয়েছে। এই প্রতিষ্ঠানটির একটি অংশ হচ্ছে রাকুটেন ভাইবার। বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার অফিসিয়াল যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি রাকুটেন ভাইবার যুক্ত রয়েছে গোল্ডেন স্টেইট ওয়ারিয়রস-এর অফিসিয়াল ইন্সট্যান্ট মেসেজিং এবং কলিং অ্যাপ পার্টনার হিসেবে।

তো আর দেরি না করে আজই যুক্ত হোন ভাইবারে। আর উপভোগ করুন বিরামহীন যোগাযোগ। বিস্তারিত জানতে যোগাযোগ করুন এই ঠিকানায় : media@viber.com

রাকুটেন : 
রাকুটেন প্রতিষ্ঠিত হয় ১৯৯৭ সালে জাপানের রাজধানী টোকিওতে। মূলত এর যাত্রা শুরু হয় অনলাইন মার্কেটপ্লেস হিসেবে। পরবর্তীতে প্রতিষ্ঠানটি ব্যক্তি, কমিউনিটি, ব্যবসা এবং সমাজের উন্নয়নে তাদের কার্যক্রম পরিচালনা করেছে যা এখনও চলমান রয়েছে। রাকুটেন বিশ্বের প্রায় ১ বিলিয়ন ব্যবহারকারীদের  ই-কমার্স, ফিনটেক, ডিজিটাল  কনটেন্ট সেবা প্রদান করছে। ২০১২ সাল থেকে প্রতিষ্ঠানটি টাইম ম্যাগাজিনের ‘বার্ষিক ওয়ার্ল্ড মোস্ট ইনোভেটিভ কোম্পানি’ তালিকায় সেরা ২০-এর মধ্যে রয়েছে। রাকুটেন গ্রুপ বিশ্বের ২৯ টি দেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে, যেখানে কর্মরত রয়েছে ১৪ হাজারেরও বেশি মানুষ।