Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

ছাতকে লাফার্জ হোলসিম সিমেন্টের অস্থায়ী শ্রমিকদের মানবন্ধন সুনামগঞ্জ

ছাতকে লাফার্জ হোলসিম সিমেন্টের অস্থায়ী শ্রমিকদের মানবন্ধন

সুনামগঞ্জের ছাতকে দেশের বিষেসায়িত প্রতিষ্ঠান লাফার্জ হোলসিম সিমেন্ট লিমিডেট কারখানার অস্থায়ী শ্রমিকদের ১৮ দফা দাবিতে ছাতক উপজেলার ঠিকাদার শ্রমিক ইউনিয়নের উদ্যেগে বুধবার দুপুরে লাফার্জ প্রাঙ্গনে এক মানববন্ধন ও পথ সভার আয়োজন করা হয়েছে। 

অনুষ্ঠিত মানববন্ধন ও পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- লাফার্জ পরিবহন সংগ্রাম কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার যুগ্ম সম্পাদক মেহেদী হাসান খালেদ। উপজেলা ঠিকাদার শ্রমিক ইউনিয়নের সভাপতি আইনুল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক মাছুম মিয়া, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক নবির হোসেন স্বপন, কোষাধ্যক্ষ মোর্শেদ মিয়া, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, প্রচার সম্পাদক রাজু আহমদ, একরামুল হাসান লিমন, কার্যকরী সদস্য হিরণ মিয়া, লায়েক মিয়া, উপদেষ্ট আওরঙ্গগজেব খাঁন, শিব্বির আহমদ, আব্দুর নুর মড়ল, শাহেদ আহমদ, দোলাল মিয়া, ইসমাইল হোসেন, সায়েম আহমদ, সেলিম আহমদ, কয়েছ মিয়া,হিরণ মিয়া, রুবেল মিয়া, এনামুল হক প্রমুখ। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেহেদী হাসান খালেদ বলেন শ্রমিকদের ১৮ দফা ন্যায্য দাবী না মানলে পরিবহন শ্রমিক সহ সকল শ্রমিকদের নিয়ে দুর্বার গন আন্দোলন গড়ে তুলব। শ্রমিকদের রক্তে গড়া এ কারখানায় শ্রমিকরা ন্যায্য মজুরীর দাবী আদায়ে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন করে যাবে। 

এই বিভাগের অন্যান্য খবর