Opu Hasnat

আজ ১৮ নভেম্বর সোমবার ২০১৯,

সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার রাঙ্গামাটি

সাবেক ইউপি চেয়ারম্যানের লাশ উদ্ধার

রাঙামাটিতে ঘিলাছড়ি মৌজার হেডম্যান ও সাবেক ইউপি চেয়ারম্যান দ্বীপময় তালুকদারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ৭টার সময় তাইতং পাড়াস্থ জিরো মাইল থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

এর আগে মঙ্গলবার বিকেল ৪টার দিকে রাজস্থলীর তাইতং পাড়াস্থ জিরো মাইল থেকে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় দুবৃর্ত্তরা।

নিহতের পারিবারিক সূত্র ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে রাজস্থলীর তাইতং পাড়াস্থ জিরো মাইল থেকে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে দুবৃর্ত্তরা। সকালে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নিরাপত্তা বাহিনীকে খবর দেয়। তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর সকাল সাড়ে ৮টার দিকে রাজস্থলী বাজারে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বিক্ষোভ কর্মসূচী থেকে এই নির্মম হত্যার সাথে জড়িত পাহাড়ি সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য রাজস্থলী বাজার বন্ধ রাখার ঘোষণা দেয় ব্যবসায়ী ও স্থানীয়রা।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহাম্মেদ জানান, সকাল ৭টার সময় একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নিরাপত্তা বাহিনীকে খবর দেয়। এসময় ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় হেডম্যান দ্বীপময় তালুকদারের মরদেহ উদ্ধার করা হয়েছে।  নিহতের মাথায় গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা হয়েছে। 

তিনি রাজস্থলী উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও জেলা বিএনপির সদস্য ছিলেন।