Opu Hasnat

আজ ১৮ নভেম্বর সোমবার ২০১৯,

ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতি নিখোঁজ ভোলা

ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতি নিখোঁজ

বোরহানউদ্দিনের সেই বিপ্লব চন্দ্র বৈদ্য শুভর ভগ্নিপতি বিধান মজুমদার ও তার দোকানের কর্মচারী সাগর সোমবার বিকাল থেকে নিখোঁজ রয়েছেন। বিধান মজুমদার ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানাধীন রৌদের হাটে জুয়েলারি ব্যবসা করছেন। তার দোকানের নাম মা জুয়েলার্স।

ভোলা জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক ও জেলা জুয়েলারি মালিক সমিতির সেক্রেটারি অবিনাষ নন্দী জানিয়েছেন, তাকে জানানো হয়েছে সোমবার বিকেলে মাইক্রোবাসে কয়েকজন রৌদের হাটে মা জুয়েলার্সে যায়। তারা যমুনা টিভিতে বিধান মজুমদার (৩৫) এর সাক্ষাতকার নেবে বলে তাকে এবং তার কর্মচারী সাগরকে (১৮) নিয়ে যায়। এরপর থেকে বিধান ও সাগর নিখোঁজ রয়েছেন। বিধানের বাড়ি লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ গ্রামে।

দুলারহাট থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, মঙ্গলবার দুপুরে লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ গ্রামের বিনয় ভুষন মজুমদার থানায় জিডি করে জানান তার ছেলে বিধান মজুমদার ও দোকানের কর্মচারী সোমবার সকালে বাড়ি থেকে দোকানের উদ্দেশ্যে রওয়ানা হয়, এরপর থেকে তারা নিখোঁজ।

উল্লেখ্য, বোরহানউদ্দিনের বিপ্লব চন্দ্র বৈদ্য শুভর ফেসবুক হ্যাক করে মেসেঞ্জারের মাধ্যমে নবী করিমকে (সা:) অবমাননাকর কটুক্তির ঘটনায় জনতা-পুলিশ সংঘর্ষে ৪ জন নিহত ও শতাধিক আহত হয়েছে। 

ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, তারা বেতার বার্তার মাধ্যমে দেশের সব থানায় এ নিখোঁজের খবর জানাচ্ছেন এবং তারও তদন্ত করছেন।

এই বিভাগের অন্যান্য খবর