Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পাইকগাছায় জমি দখলের চেষ্টা, প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩ খুলনা

পাইকগাছায় জমি দখলের চেষ্টা, প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

পাইকগাছায় আদালতের নির্দেশনা উপেক্ষা করে জমি দখল করতে যেয়ে ঘেরাবেড়া কর্তন করাকালে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দাখিল হয়েছে।

জানা যায়, উপজেলার বান্দিকাটি গ্রামের আব্দুর রাজ্জাক গাজী গংদের সাথে লুৎফর মোড়ল গংদের জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন চলে আসছে। এ নিয়ে আব্দুর রাজ্জাক গংরা পাইকগাছা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৪ ধারা মোতাবেক মামলা করে। যার নং- ২২৫/১৯। বিচারক দু’পক্ষকে শান্তি-শৃংখলা বজায় রাখার জন্য নির্দেশ দেন। 

মঙ্গলবার সকাল ৯টায় মৃত মাদার মোড়লের পুত্র লুৎফর মোড়ল, হাফিজুর মোড়ল, নজরুল মোড়লের পুত্র নাজুল হোসেন, মঠবাটীর আবুল হোসেনের পুত্র পাপ্পু সহ ৩/৪ জন আব্দুর রাজ্জাক গংদের ঘেরা-বেড়া কাটতে থাকলে শহর আলী গাজী বাঁধা দিলে প্রতিপক্ষরা তাকে মারপিট করে। তার ডাক চিৎকারে ইয়াকুব গাজী ও মাহমুদা বেগম এগিয়ে আসলে লুৎফর মোড়ল গংরা তাদের পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসে। 

পাইকগাছা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, মাহমুদার অবস্থা খুবই খারাপ। এ ব্যাপারে পাইকগাছা থানায় অভিযোগ করলে থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

ওসি এমদাদুল হক শেখ জানান, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।