Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

ফরিদপুরে জজ কোর্টের সিসি ক্যামেরায় সনাক্ত হলো তিন মোটরসাইকেল চোর ফরিদপুর

ফরিদপুরে জজ কোর্টের সিসি ক্যামেরায় সনাক্ত হলো তিন মোটরসাইকেল চোর

ফরিদপুর জজ কোর্টের সিসি ক্যামেরার বদৌলতে ধরা খেল তিনটি মোটরসাইকেলসহ মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য। ১০ অক্টোবর বেলা ১টার দিকে জজ কোর্ট চত্বর থেকে তিনটি মোটর সাইকেল চুরি হয়। এরপর কোতয়ালী থানা পুলিশের উপপরিদর্শক মোঃ মোয়াজ্জেম হোসেন সিসি ক্যামেরার ফুটেজ দেখে সোর্সদের মাধ্যমে চোর সনাক্ত করেন। 

এ ব্যাপারে কোতয়ালী থানা পুলিশের উপপরিদর্শক মোঃ মোয়াজ্জেম হোসেন জানান, সিসি ক্যামেরার মাধ্যমে চোর সনাক্ত করে ১৫ অক্টোবর রাতে ঢাকা থেকে আটক করা হয় চোর চক্রের দুই সদস্যকে। তাদের কথা মতো ১৬ অক্টোবর সকালে জেলার চরভদ্রাসন উপজেলার চরসালেহপুর এলাকা থেকে আরেক চোরকে আটক করা হয়। এরপর তার কথা মতো ওই গ্রামের আফজালের বাড়ি থেকে উদ্ধার করা হয় তিনটি ডিসকভারী মোটর সাইকেল। 

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার চরভদ্রাসনের মৃত নুর ইসলাম বেপারীর ছেলে ইলিয়াস বেপারী (২৫), জেলা সদরের চান মিয়া ফকিরের পুত্র বাদশা ফকির (৩৮) এবং চরভদ্রাসনের রশিদ মোল্লার ছেলে জহির রায়হান (২৫)। 

ফরিদপুর কোতয়ালী থানার উপপরিদর্শক বেলাল হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে তিনটি ডিসকভার মোটরসাইকেল উদ্ধার করা হয়। এছাড়া আদালতের মাধ্যমে আটক তিনজনের প্রত্যককে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ড থেকে আরো তথ্য পাওয়া যাবে বলে তিনি জানান। 

উল্লেখ্য, ফরিদপুরে বেশ কিছুদিন হলো মোটরসাইকেল চুরির ঘটনা প্রচুর পরিমানে বেড়ে গেছে। হরহামেশাই যেখাস সেখান থেকে চুরি হচ্ছে মোটর সাইকেল।