Opu Hasnat

আজ ১৭ নভেম্বর রবিবার ২০১৯,

ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদককের উপর বোমা হামলা

বেনাপোলে মানববন্ধন কর্মসূচিতে হাজার হাজার মানুষের ঢল যশোর

বেনাপোলে মানববন্ধন কর্মসূচিতে হাজার হাজার মানুষের ঢল

বেনাপোল ট্রাক মালিক সমিতির বেনাপোল কার্যালয় চেয়ারম্যান এবং বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী’র বাড়িতে দুর্বৃত্তদের বোমা হামলার প্রতিবাদে বেনাপোল বন্দরে বিশাল মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি’র সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে বন্দর ব্যবহারকারী ৭ টি সংগঠন সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০টায় এই মানববন্ধন কর্মসূচির কার্যক্রম শুরু করা হয়। বিশাল বহরের এই মানববন্ধন বন্দর এলাকা ছাড়িয়ে বেনাপোল বাজার পর্যন্ত প্রায় ২ কিঃমিঃ জুড়ে শত শত মানুষ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ৭টি সংগঠনগুলোর মধ্যে রয়েছে বেনাপোল কিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশন, বেনাপোল ট্রাক মালিক সমিতি, বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতি,বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ  এসোসিয়েশন, বেনাপোল চেকপোষ্ট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, বেনাপোল স্থল বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, প্রাইভেট কার একতা সমিতি, বন্দর সকল প্রকার গার্ড, নৈশ গার্ড সহ সকল শ্রেণী-পেশার মানুষ। 

অপরদিকে সানরাইজ পাবলিক স্কুল দিঘীরপাড় বেনাপোল এর পক্ষ থেকেও একটি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঐ স্কুলের শিক্ষক শিক্ষিকা সহ স্কুলের সকল ছাত্র-ছাত্রীবৃৃন্দ এতে অংশগ্রহণ করে বেনাপোল-যশোর মহাসড়ক অবস্থান নেয়। 

উল্লেখ্য, ঐ স্কুলের পরিচালক পর্ষদ কমিটি’র সভাপতি ও আজিম উদ্দিন গাজী। মানববন্ধনে অংশ নেওয়া নেতৃবৃন্দ অনতিবিলম্বে আজিম উদ্দিন গাজীর বাড়িতে বোমা নিক্ষেপকারী অপরাধীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। মানববন্ধন শান্তি-শৃঙ্খলা বজায় রাখার কাজে সর্বক্ষণ নিয়োজিত ছিল বেনাপোল পোর্ট থানা পুলিশ ও  ট্রাফিক পুলিশ।