Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২২ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে। ব্যবসায় সমস্যা বৃদ্ধি। চোখের সমস্যা বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কোনও কাজের চাপ আসতে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃষ : সম্পত্তির অধিকার নিয়ে বিবাদের আশঙ্কা। আজ কপালে অপমান জুটতে পারে। আজ ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলে কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায় মন্দা আসতে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। পেটের কোনও সমস্যা বাড়বে। আপনার সমালোচনা হতে পারে আজ। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের পক্ষে দিনটি ভাল নয়।

মিথুন : গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। বাবা-মায়ের জন্য দুঃখ পেতে পারেন। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ আসপবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কাজে উন্নতির চেষ্টা থাকবে আজ। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যবহারে মানসিক চাপ বৃদ্ধি। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

কর্কট : অতিরিক্ত গর্বের জন্য আজ বিবাদ বাধতে পারে। শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভের সম্ভাবনা। মানসিক অস্থিরতা থাকবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ। বাড়তি কোনও ব্যবসা নিয়ে আলোচনা। আইনি কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজে ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

সিংহ : সকাল থেকে শরীরে জড়তা ভাব আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। কাজের ব্যাপারে ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের সমস্যা হতে পারে। কারও কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীকে নিয়ে চাপ থাকবে। বাবার সঙ্গে তর্ক।

কন্যা : প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মানসিক কষ্ট বাড়তে পারে। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতির আশঙ্কা। ব্যবসায় কোনও চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে যন্ত্রণা বাড়বে। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজের সূচনা। অফিসে কোনও মহিলার সঙ্গে  বিবাদের আশঙ্কা।

তুলা : রাজনীতির সঙ্গে যুক্তদের একটু চিন্তার কারণ আসতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান। খুব ভাবনা চিন্তা করে প্রেমের দিকে পা বাড়াতে হবে। খরচ প্রচুর বেড়ে যাওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কাজ নিয়ে মনে চাঞ্চল্য থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।

বৃশ্চিক : প্রেমে অশান্তি মিটে যেতে পারে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে প্রচুর সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি। বন্ধু বিচ্ছেদ হতে পারে।

ধনু : কাউকে কোনও কথা দেবেন না আজ। আজ ঈশ্বরের কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। বিশেষ কোনও বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব ভাল। বাড়িতে পোষ্য কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও জায়গা থেকে সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে, সতর্ক থাকুন।

মকর : গবেষণার কাজে ভাল সাফল্য আসতে পারে। খুব নিজের বা কাছের মানুষের জন্য দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা বা লটারিতে আয় বাড়তে পারে। ধর্মের ব্যাপারে আগ্রহ বৃদ্ধি। বাবার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে।

কুম্ভ : নিজের সৌখিনতার জন্য বাড়তি খরচ বাড়তে পারে। ভাল কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলার আশঙ্কা। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারেন। অন্যের উপকারে মনে শান্তি।

মীন : মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণজনক কাজে কিছু খরচ হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত রাগের জন্য নিজে বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।