Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

সুনামগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ

সুনামগঞ্জ উপজেলা আ’লীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল ৪টায় সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের পুরাতন শিল্পকলা একাডেমির হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আবুল কালামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মণি চৌধুরী, জাহাঙ্গীর নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মকসুদ আলী, সুরমা ইউটি সভাপতি ও পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস ছত্তার, গৌরারং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হোসেন আলী, মজর আলী, কুরবান নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুভাষ চন্দ্র পাল, মোহনপুর ইউপির সভাপতি হেমন্ত তালুকদার, মোল্লাপাড়া ইউপি সভাপতি বূর মুক্তিযোদ্ধা সলিম উদ্দিন, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, লক্ষণশ্রী ইউপির সাধারন সম্পাদক শাহীনুর রহমান, কাঠইর ইউপি সাধারন সম্পাদক সেতু তালুকদার, জাহাঙ্গীর নগর ইউপি আওয়ামীলীগ নেতা মোঃ মধু মিয়া, মঙ্গলকাটা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হানিফ মিয়া প্রমুখ। 

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সদর উপজেলা আওয়ামীলীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সম্মেলনে দলের ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। আমাদের দলে কোন চাদাঁবাজ, দখলবাজ, টেন্ডারবাজ, দুর্নীতিবাজ, বিএনপি ও জামায়াত শিবিরের অনুপ্রবেশকারীদের দলে কোন স্থান হবে না। নেত্রীর যে দুর্নীতিবাজ বিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগতম জানিয়ে বলেন আমরা নেত্রীর নিদের্শের সাথে আছি এবং থাকার প্রত্যয় ব্যক্ত করেন।  তিনি বলেন, স্বাধীনতার দীর্ঘ ৩৯ বছরে এই আসনে শুধুমাত্র ৪ বছরের জন্য জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মতিউর রহমানকে এমপি নির্বাচিত করায় যে সুষম ও উন্নয়ন হয়েছে এবং তৃণমূলের নেতাকর্মীদের তখন মূল্যায়ন ছিল। কিন্ত বর্তমানে জাতীয় পার্টির সংসদ সদস্য হওয়ায় গ্রাম পর্যায়ে কোন উন্নয়ন নেই এবং তৃণমূলের নেতাকর্মীদের ও কোন মূল্যায়ন নেই বলে তিনি তৃণমমূলের নেতাদের দাবীর প্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আওয়ামীলীগের প্রার্থীদের নৌকা প্রতিক দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান। 

এই বিভাগের অন্যান্য খবর