Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

চুয়াডাঙ্গায় বোর্ড সমাপনি পরীক্ষার প্রস্তুতি সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় বোর্ড সমাপনি পরীক্ষার প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় জেএসসি, জেডিসি ও এসএসসি (ভাকেশনাল) নবম শ্রেণির বোর্ড সমাপনি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকন।

উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ মতিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা খাতুন, আবাসিক মেডিকেল অফিসার তানিয়া আক্তার।এছাড়াও উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এবার উপজেলার  দামুড়হুদা সরকারী পাইলট হাই স্কুল, দামুড়হুদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজ, দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রী কলেজ, মেমনগর বিডি হাইস্কুল ও দর্শনা বালিকা বিদ্যালয়, কার্পাসডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ও কার্পশডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয় এই ৭টি কেন্দ্রে ৪০০৩ জন ছাত্র/ ছাত্রী  জেএসসি পরীক্ষায় অংশ নেবেন, দামুড়হুদা ডিএস দাখিল মাদ্রাসা ও কার্পাসডাঙ্গা ইসলামিয়া ফাজিল মাদ্রাছা দু’টি কেন্দ্রে ৬৮২জন ও দামুড়হুদা পাইলট গালর্সস্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৩৬৫জন ছাত্র/ছাত্রী  এসএসসি (ভাকেশনাল) নবম শ্রেণির বোর্ড সমাপনি পরীক্ষায় অংশ নেবে বলে জানা গেছে।