Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২১ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কাজের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। সংসারের জন্য শান্তির কামনা। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু থেকে মুক্তি লাভ। ধর্ম সংক্রান্ত কোনও ব্যাপারে দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শারীরিক সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে।

বৃষ : সকালের দিকে কীটপতঙ্গ থেকে একটু সাবধান থাকুন। সংসারে ব্যয় সঙ্কোচন নিয়ে আলোচনা। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। কোনও নামী স্থানে কাজের যোগাযোগ হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাহিরে বিবাদ বাড়তে পারে।

মিথুন : প্রেমে বিরহ যন্ত্রনা বাড়তে পারে। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমে শান্তি আসতে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বাড়বে। পেটের কোনও সমস্যা বাড়বে। বন্ধুর থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি।

কর্কট : আজ কোনও রকম আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়ের খারাপ খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ আনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ : অতিরিক্ত কথা না বলাই ভাল হবে আজ। সারাদিন শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দের খবর পাবেন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

কন্যা : আজ ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। অসুখের জন্য শরীরে যন্ত্রণা বৃদ্ধি। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি আসতে পারে। সন্তানের ব্যাপারে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

তুলা : বাড়িতে আজ অনেক অতিথি আসতে পারে। আজ সকালের দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হওয়ার সম্ভাবনা। বাড়তি খরচের যোগ রয়েছে। চিকিৎসার জন্য চিন্তা বৃদ্ধি। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ। বন্ধুদের নিয়ে বাড়িতে অশান্তি। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে বাজে খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক : সময়ের সঙ্গে একটু তাল মিলিয়ে চলুন। রহস্যজনক কিছু আবিষ্কার করতে পারেন। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। স্ত্রীর সঙ্গে তর্কের ফলে আজ ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ হওয়ার আশঙ্কা। ব্যবসায় চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত আসতে পারে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু : গাড়ি চালকদের আজ একটু সাবধানে গাড়ি চালানো দরকার। অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। পশু পাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি।

মকর : সঙ্গীতের প্রতি অনুরাগ বাড়তে পারে। আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা নিতে হবে। তৃতীয় ব্যক্তির জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। অফিসে তর্কাতর্কির আশঙ্কা। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। মানসিক কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। আর্থিক চাপ বাড়তে পারে।

কুম্ভ : কোনও ভাল কাজ না হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। কাজের জন্য নতুন কিছু চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানকে নিয়ে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। ভুল কাজ করবার জন্য বাড়িতে সমস্যা। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন।

মীন : রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসতে পারে। আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি আসতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য কোনও চিন্তা। প্রিয় জনের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।