Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

বিশ্বম্ভরপুরে কলেজ ছাত্রীর উপর বখাটেদের হামলা, ২ বোন আহত সুনামগঞ্জ

বিশ্বম্ভরপুরে কলেজ ছাত্রীর উপর বখাটেদের হামলা, ২ বোন আহত

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের দুলবারচর গ্রামে ইসলামগঞ্জ সরকারী ডিগ্রি কলেজের ছাত্রীর বসত ঘরে ঢুকে ঐ ছাত্রীর উপর সন্ত্রাসী হামলা মারধর ও অপহরণের চেষ্টার ঘটনার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৯শে অক্টোবর) বিকালে। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । আহতরা হলেন ফতেহপুর ইউনিয়নের দুলবারচর গ্রামের  বাসিন্দা মৃত মসলমদর আলী শাহের মেয়ে কলেজ ছাত্রী তাসবিনা আক্তার তমা ও তার বড় বোন জেসমিন আক্তার।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায় বাড়িতে আহতদের পরিবারে একজন পাগল ভাই ছাড়া অন্য কোন পুরুষ লোক ছিল না । তাই সুযোগ বুঝে পাশের বাড়ির নজির পাঠানের ছেলে বখাটে মকসিন পাঠান, কাদির পাঠান, হৃদয় পাঠান মাদক সেবন করে ঘটনার দিন বিকেলে ঐ ছাত্রীর ঘরে ডুকে কলেজ ছাত্রীকে টানা হেচরা শুরু করে এবং শারীরিকভাবে লাঞ্চিত করে।

এতে কলেজ ছাত্রী চিৎকার করে, হামলাকারীরা এসময় কলেজ ছাত্রীকে মারধর  করে  আহত করে তাকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করে । কলেজ ছাত্রীর বড়বোন জেসমিন আক্তার এগিয়ে আসলে তাকে ও মারধর শুরু করে সন্ত্রাসীরা। এসময় কলেজ ছাত্রী তাসবিনা ও জেসমিন আহত হন । তাদের চিৎকারে আশপাশের লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজনের সহযোগিতায় তাদের চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহত পরিবারের লোকজন।  

এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস হাসপাতালে ভর্তির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

এই বিভাগের অন্যান্য খবর