Opu Hasnat

আজ ১২ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

হাজী আব্দুস ছত্তার এন্ড মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাগণকে সংবর্ধনা সুনামগঞ্জ

হাজী আব্দুস ছত্তার এন্ড মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাগণকে সংবর্ধনা

সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের হাজী আব্দুস ছত্তার এন্ড মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতাগণ ও ভূতিদাতাদের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। রোববার বিকেল ৪টায় এলাকাবাসী ও হাজী আব্দুস ছত্তার এন্ড মরিয়ম নিম্ন মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে স্কুল মাঠে এ সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আকিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের সাবেক সিভিল সার্জন ডাঃ এম এ নুর। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইয়াকুব উল্ল্যা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ ফয়জুননুর আলী, টুকের বাজার ব্যবসায়ী সমিতির সদস্য মোঃ মইনুল ইসলাম, শিক্ষক মোঃ হাবিবুর রহমান বাচ্চু, মাতারগাওঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, দাতা সদস্য এড. শহীদুল ইসলাম, প্রফেসর নুরুজ আলী, দাতা সদস্য মোঃ ফখরুল ইসলাম ও প্রাক্তন ছাত্র  মোঃ বরকত আলী প্রমুখ। 

বক্তারা এই বিদ্যালয়টির অবকাঠামাগত সমস্যা তুলে ধরেন এবং এই শিক্ষা প্রতিষ্ঠানটিকে আগামী শিক্ষার প্রসারে যা যা করণীয় কার করার প্রতিশ্রুতি দেন। শেষে শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতাগণ ও ভূতিদাতাদের মধ্যে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিরা।

এই বিভাগের অন্যান্য খবর