Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ২০ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : গোপন রোগের প্রকোপ বৃদ্ধি পেতে পারে। আজ ব্যবসায় বিচক্ষণতার জন্য সকলের মন জয়। গুরুজনদের বাধ্য থাকার চেষ্টা করুন। আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও আপনার সুনাম বাড়বে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বাবা-মায়ের সঙ্গে অযথা বিবাদ বাধতে পারে, একটু সাবধান থাকুন।  

বৃষ : খাবার ব্যাপারে বাড়িতে অশান্তি বাধতে পারে। অকারণ আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রেমে সাফল্য পাওয়ার বা জট ছাড়ার সম্ভাবনা আছে। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। সংসারে চাপ বৃদ্ধি পাওয়ায় চিন্তা বৃদ্ধি পাবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতির আশঙ্কা। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় আনন্দ বাড়তে পারে।

মিথুন : পুরনো কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চশিক্ষায় অনেক দূর এগোতে পারবেন। যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। দুঃস্থদের পাশে দাঁড়াতে হতে পারে। আজ কোনও অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। মধুর ব্যবহারে সকলের মন জয়। কোনও গুপ্ত রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদের আশঙ্কা।

কর্কট : আজ রাস্তায় একটু সাবধানে চলুন, আঘাত লাগার আশঙ্কা আছে। আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতির আশঙ্কা।

সিংহ : যাঁরা হস্তশিল্প নিয়ে ব্যবসা করেন, তাঁদের জন্য দিনটি খুব ভাল। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। কোনও বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকার করে শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

কন্যা : যে কোনও অশান্তিতে আজ আপনারই দোষ হবে। বিদ্যার্থীদের জন্য ভাল ফল পাওয়ার শুভ সময় চলছে। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে। কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। চোখের সমস্যায় ভোগান্তি। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তির আশঙ্কা। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন।

তুলা : অফিসে সুনাম পাবেন। আজ ব্যবসায় বিশেষ নজর থাকবে না এবং ব্যয় বেশি হবে। সন্তানদের নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে। কারও কাছ থেকে সুপরামর্শ পেতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে। আজ কর্মক্ষেত্রে কারও ওপর অভিমান হতে পারে। স্ত্রীর সঙ্গে মতান্তর হতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। কোনও শৌখিন বস্তু কেনার জন্য খরচ  হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : আজ সকালের দিকে মন খুব ভাল থাকবে। কর্মসূত্রে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে। বাবার শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। চাকরির ভাল সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য কাউকে বুদ্ধি দিতে হতে পারে। সহকর্মীর হিংসার জন্য কর্মস্থলে ঝামেলার সৃষ্টি হতে পারে। শেয়ারে ভাল সুযোগ পেতে পারেন। চলাফেরায় প্রচুর সাবধানতা অবলম্বন করুন। ভাই-বোনদের থেকে ভাল কিছু আশা রাখতে পারেন। বাড়তি কথা না বলাই ভাল হবে।

ধনু : গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালাবেন। আজকের দিনটা ব্যবসার ক্ষেত্রে শুভ। সাহিত্যচর্চার সঙ্গে যুক্তদের জন্য দিনটি অনুকূল। আগুনের কাজ খুব সাবধানে করুন, বিপদের আশঙ্কা রয়েছে। ছেলেমেয়েদের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি বাধতে পারে। কর্মস্থানে শত্রু বৃদ্ধি পেতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বাড়বে। আইনি কাজের ক্ষেত্রে শুভ পরিবর্তন।

মকর : নিজের মতে চলবার জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। যে কোনও পরীক্ষার বিদ্যার্থীদের শুভ ফল লাভ হতে পারে। অতিরিক্ত খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ আছে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত আলোচনায় ব্যবসায় উন্নতি। প্রেমে অশান্তির জন্য মন খারাপ। প্রতিবেশীদের হেনস্থার শিকার হতে পারেন। ছেলেমেয়েদের জন্য সমাজে মুখ উজ্জ্বল হতে পারে।

কুম্ভ : অশান্তি থেকে একটু দূরে থাকুন, বিষয়টা পুলিশ পর্যন্ত যেতে পারে। আজ যে কোনও কাজে বাকপটুতার জন্য সাফল্য পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। নিজের শরীরের ওপর বিশেষ নজর দিন। বুঝে খরচ করুন, আজ ব্যয় বহুল দিন। সংসারে কোনও  দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

মীন : সঙ্গীতের সঙ্গে যুক্তদের অনেক দূরে এগোনোর সময় এসেছে। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক দুর্বলতা থাকবে আজ। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বৃদ্ধি। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযোগের সম্ভাবনা। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়তে পারে।