Opu Hasnat

আজ ১৮ নভেম্বর সোমবার ২০১৯,

নিসচার উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক পথসভা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ পাবনা

নিসচার উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক পথসভা ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

“জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এই প্রতিবাদ্যকে সামনে রেখে ২২ অক্টোবর ‘জাতীয় নিরাপদ সড়ক দিবস’ উপলক্ষে ৫দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখা।

শুক্রবার বেলা ৪টায় কর্মসূচীর প্রথম দিনে কেন্দ্রীয় বাস টার্মিনাল গোল চত্ত্বরে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতামূলক লিফলেট বিতরণ ও পথসভার আয়োজন করা হয়।

পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রিয় কমিটির মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল।

নিসচা পাবনা জেলা শাখার সভাপতি খন্দ. গোলাম হাসনাইন কোয়েলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, পাবিপ্রবি’র প্রক্টর প্রীতম কুমার দাস, সংগঠনের উপদেস্টা দৈনিক সিনসার সম্পাদক এস.এম. মাহবুব আলম, ইছামতি রক্ষা আন্দোলন পাবনার সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সাহিত্য ও বিতর্ক ক্লাবের সভাপতি ড. মনছুর আলম, নিসচা পাবনা জেলা শাখার সহ-সভাপতি মীর ফজলুল করিম বাচ্চু, আ. মান্নান ভূঁইয়া, সাংস্কৃতিক সম্পাদক স্বাধীন মজুমদার, জহুরুল ইসলাম প্রমূখ।

এসময় অর্থ সম্পাদক মো. ফারুক হোসেন, দপ্তর সম্পাদক মিলন মাহবুব, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক আর কে আকাশ, সহ-সম্পাদক শামসুজ্জোহা, কার্যকরী সদস্য সেজান, আওয়াল, লিটন, এবাদত, পাবনা মিডিয়া অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি জামাল রাজাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পথসভা শেষে পথচারী, চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর