Opu Hasnat

আজ ২১ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

দুর্গাপুরে দুর্যোগ সহনীয় ঘর উদ্বোধন নেত্রকোনা

দুর্গাপুরে দুর্যোগ সহনীয় ঘর উদ্বোধন

জেলার দুর্গাপুরে  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান টি.আর. কাবিটা কর্মসূচির আওতায়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতাধীন সারাদেশে দুর্যোগ সহনীয় গৃহ নির্মাণ কর্মসুচী হাতে নেয়া হয়। এরই ধারাবাহিকতায় অন্যান্য ইউনিয়নের মধ্যে গাঁওকান্দিয়া ইউনিয়নে বুধবার বিকেলে অসহায় গ্রহহীন পরিবারকে ঘরের চাবী প্রদান করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গৃহহীন মোঃ আব্দুল মাজিত কে ঘরের চাবী হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ফারজানা খানম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা সহকারী প্রেগ্রামার, উপজেলা প্রশাসনিক কর্মকর্তা সুবল রঞ্জন কর, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা তথ্যসেবা অফিসার জান্নাত আরা পপি প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সারা দেশে অসহায় গৃহহীনদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী মাথা গোঁজার যে আশ্রয় করে দিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে বিরল। শুধু তাই নয়, উপজেলা পর্যায়ে ২৯ ধরনের ভাতা প্রদান করে বিশ্বে সফল নেত্রী হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারের এই মহৎ উদ্দ্যেগে সহায়তা করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান।