Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

আজ ১৬ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৬ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

বৃষ : কাজের ক্ষমতা একটু কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীর নিয়ে খরচ হতে পারে।

মিথুন : কোনও কারণে উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আজ সারাদিন ব্যবসা ভাল চললেও পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কর্কট : কোনও খারাপ চিন্তা আসতে পারে। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ। আজ সারা দিন প্রচুর পরিশ্রম নিয়ে সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

সিংহ : আজ পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কন্যা : অংশীদরী ব্যবসায় খুব ভাল আয় আসতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

তুলা : সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজেদের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক : আজ কোনও কারণে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসায় বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়ার আশঙ্কা। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা।

ধনু :  আজ কোনও কাজে বিপদের ঝুঁকি আসতে পারে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা আসবে। কোনও আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। বন্ধুদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর : বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করু‌ন, ভাল সময় আসছে। শরীরে আঘাত পেতে পারেন। ব্যবসায় কিছু শুভ পরিবর্তনের সম্ভাবনা। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়বে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক  ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

কুম্ভ : আজ মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরে কোনও সমস্যা অবহেলা করবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। বিবাদের জন্য ক্ষতির আশঙ্কা। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন : অশুভ কোনও সঙ্কেত আজ সকাল থেকে বুঝতে পারবেন। আজ কারও ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মাসসিক চিন্তা। কারও শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে।