Opu Hasnat

আজ ১৩ নভেম্বর বুধবার ২০১৯,

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু চট্টগ্রাম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

জেলার আনোয়ারা উপজেলার পিএবি সড়কের চেয়ারম্যান ঘাটা এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুই জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ৩ জন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু'জন হলেন- ফেনীর সোনাগাজী এলাকার হাফিজ ইব্রাহিমের পুত্র মো. ঈসরাফিল (৩৫) এবং চট্টগ্রামের পটিয়া এলাকার অরবিন্দ নাথের পুত্র সুভাষ নাথ (৫৫)।  দুর্ঘটনায় আহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলাম (৩০), মো কাউসার (২৮) এবং আমেনা খাতুন (৪০)।

আহত ৩ জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে সিএনজি অটোরিকশা চালক জাহেদুল ইসলামের অবস্থা অশঙ্কাজনক বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার।

আনোয়ারা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) এমরান হোসেন জানান, ওষুধ পরিবহন করা একটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান পাশের জমিতে পড়ে যায়।  ঠিক এ সময় ঐ অটোরিকশার সঙ্গে ভ্যানের পেছনে থেকে ওভারটেকিং প্রতিযোগিতায় লিপ্ত আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক জনের মৃত্যু হয়। অন্য  জন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।