Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

ফরিদপুরের জনপ্রিয় চেয়ারম্যান আবু শহিদ মিয়ার ১ম মৃত্যুবাষির্কী কাল ফরিদপুর

ফরিদপুরের জনপ্রিয় চেয়ারম্যান আবু শহিদ মিয়ার ১ম মৃত্যুবাষির্কী কাল

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের বার বার নির্বাচিত জনপ্রিয় সফল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু শহিদ মিয়ার ১ম মৃত্যুবাষির্কী আগামীকাল বুধবার। এ উপলক্ষে মরহুমের রুহের কামনা করে তার নিজ বাড়ী কদমতলিতে দুপুর ১২টায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। 

এ ব্যাপারে তার ছোট ছেলে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক উপকমিটির অন্যতম সদস্য এ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, আমার পিতার ১ম মৃত্যু বাষির্কীতে নিজ ইউনিয়ন ছাড়াও নগরকান্দা ও সালথার মানুষজনকে দাওয়াত দেয়া হয়েছে। তিনি বলেন, আমার পিতা কিংবা আমার পরিবারের ভালোবাসার মানুষ শুধু তালমা ইউনিয়নেই সীমাবদ্ধ নেই। বিষয়টি দুটি উপজেলার প্রতিটি মানুষের সাথে ছড়িয়ে পড়েছে কালান্তরে। তিনি তার পিতার দোয়া ও মিলাদ মাহফিলে সকলকে যথা সময়ে আসার জন্য একান্ত উপস্থিতি কামনা করেছেন।  

উল্লেখ্য, আবু শহিদ মিয়ার চেয়ারম্যান থাকাকালিন অবস্থায় গত বছর এই দিনে মারা যান। এরপর তার স্ত্রী দেলোয়ারা বেগম বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন। এছাড়া তার দুই ছেলের মধ্যে এক ছেলে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষনা বিষয়ক উপকমিটির অন্যতম সদস্য এ্যাড. জামাল হোসেন মিয়া অপরজন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে চলছেন।