Opu Hasnat

আজ ১৯ নভেম্বর মঙ্গলবার ২০১৯,

রাজবাড়ীতে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২০ রাজবাড়ী

রাজবাড়ীতে আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আবু ডাক্তার নামে এক আওয়ামীলীগের সমর্থক নিহত হয়। আহত হয়েছে অন্তত ২০ জন।

নিহত আবু ডাক্তার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সিপাড়া গ্রামের মোবারক মোল্যার ছেলে। সোমবার সন্ধ্যা ৬ টার দিকে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে থেকে সম্মেলনকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। সম্মেলনের শেষ পর্যায় সভাপতি-সম্পাদক নির্বাচনে ভোটাভুটি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় দৌলতদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান ও সাবেক চেয়ারম্যান মোঃ আতর আলী সরদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় আবু ডাক্তার মারাত্বক আহত হলে প্রথমে গোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়বার পথে মারা যায়। 

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দীন জানান, ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামীলীগের এক সমর্থন নিহত হয়েছেন। এ ঘটনায় দেবগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ২০ জন আহত হয়েছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।