Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সভাপতি ফরহাদ, সম্পাদক মহিউদ্দিন

দৌলতদিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের কাউন্সিল রাজবাড়ী

দৌলতদিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আ’লীগের কাউন্সিল

উৎসাহ আর উদ্দিপনার মধ্য দিয়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় ফরহাদ হোসেন নির্বাচিত হয়েছেন। এছাড়াও ভোটাভুটির মাধ্যমে সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোঃ মহিউদ্দিন শেখ।

সোমবার সকালে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলের প্রথম পর্র্ব অনুষ্ঠিত হয়। 

এতে দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমজাদ হোসেন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক গনি মন্ডল, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জব্বার মোল্লা প্রমুখ।

কাউন্সিলের দ্বিতীয় পর্র্বে সভাপতি হিসেবে কোন প্রতিদ্বন্দি না থাকায় মোঃ ফরহাদ হোসেনকে সভাপতি হিসেবে ঘোষনা করা হয়। আর সাধারন সম্পাদক হিসেবে তিন জন থাকায়। নির্বাচনের স্বার্থে সুলতান শেখ অব্যহতি নেন। পরে সাধারন সম্পাদক পদের বিপরীতে মোঃ মহিউদ্দিন শেখ ও আলম শেখের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ১৫১ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেন। এতে মোঃ মহিউদ্দিন শেখ ৯২ ভোট পেয়ে সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দ্বি আলম শেখ পান ৫৩ ভোট। আর ৬ টি ভোট বাতিল বলে গন্য হয়।