Opu Hasnat

আজ ১৭ নভেম্বর রবিবার ২০১৯,

ফরিদপুরে নিখোঁজ অটোভ্যান চালকের কঙ্কাল উদ্ধার ফরিদপুর

ফরিদপুরে নিখোঁজ অটোভ্যান চালকের কঙ্কাল উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রাজাবেনী গ্রামের দেলোয়ার খন্দকারের বাঁশ বাগান থেকে সোমবার সকালে এক কিশোরের কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় কঙ্কালের ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড়, কালো রংয়ের গেঞ্জি, পায়জামা ও স্যান্ডেল উদ্ধার করে। কঙ্কালটি ময়েনদিয়া গ্রামের উকিল বিশ্বাসের ছেলে নিখোঁজ ভ্যানচালক হাবিবুর রহমানের (১৪) বলে তার পরিবার দাবি করেছে। 

কঙ্কাল উদ্ধারের বিষয়ে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, সোমবার সকাল সাড়ে নয়টায় ওই এলাকা থেকে ফোন দিয়ে বাঁশ বাগানে মানুষের কঙ্কাল পড়ে আছে বলে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড় ও পোশাক উদ্ধার করি। লোক মারফত খবর পেয়ে নিখোঁজ হাবিবুরের বাবা উকিল বিশ্বাস ও তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পোশাক শনাক্ত করে হাবিবুরের লাশ দাবি করে। পরিচয় শনাক্তে ডিএনএ পরীক্ষা করা হবে। কঙ্কাল ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

এ ব্যাপারে হাবিবুরের চাচা আ. হাকিম বলেন, তার ভাতিজা যে পোশাক পড়ে বাড়ি থেকে বের হয়েছিল সেই একই পোশাক কঙ্কালের পাশেই ছিল। সে কারণে আমরা ধারনা করছি লাশটি হাবিবুরের। 

উল্লেখ্য, গত ২১ আগস্ট বুধবার হাবিবুর অটোভ্যান নিয়ে সকাল ৮টায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। এ ঘটনায় পরের দিন ২২ আগস্ট হাবিবুরের বাবা উকিল বিশ্বাস বোয়ালমারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। জিডি নম্বর ৮৬৭।