Opu Hasnat

আজ ১৪ নভেম্বর বৃহস্পতিবার ২০১৯,

পাইকগাছায় এক প্রতারক গণধোলাইয়ের শিকার খুলনা

পাইকগাছায় এক প্রতারক গণধোলাইয়ের শিকার

পাইকগাছায় এক প্রতারক গণধোলাইয়ের শিকার হয়ে হাসপাতালে। এলাকাবাসী দালাল প্রতারক মামলাবাজ আনোয়ারের শাস্তির দাবী জানিয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি উপজেলার চেঁচুয়া গ্রামে। 

অভিযোগে জানা যায়, উপজেলার চেঁচুয়া গ্রামে মৃত আতিয়ার মোড়লের পুত্র আনোয়ার হোসেন আনু (২৮)। থানা, উপজেলা সহ বিভিন্ন অফিসে দালালী করত। সেই সূত্র ধরে আনোয়ার এলাকার শতাধিক ব্যক্তি নিকট থেকে ২০ লক্ষাধিক টাকা খাস জমি বন্দোবস্ত দেয়ার নাম করে হাতিয়ে নেয়। তার পাড়া সহ বিভিন্ন লোকের নামে নারী নির্যাতন মামলা সহ একাধিক মিথ্যা মামলা দিয়ে জিম্মি করে রাখে। ভুক্তভোগীরা ভয়তে মুখ খুলতে সাহস পায় না। বর্তমান পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ যোগদান করার পর থানা দালালমুক্ত হলে আনোয়ার অসহায় হয়ে পড়ে। ভুক্তভোগীরা আনোয়ারের কাছে টাকা চাইলে পাল্টা তাদের হুমকি দিতো। ভুক্তভোগী মারুফা বেগম, অজেত আলী মোড়ল, আফছার গাজী, হামিদা বেগম, ছবি বিবি, শাহিন শেখ, সখিনা বেগম, নুরুজ্জামান গাজী, আনোয়ারা বেগম সহ আরো অনেকে আনোয়ার হোসেনের বিরুদ্ধে পাইকগাছা থানায় টাকা আদায়ের জন্য অভিযোগ করে। রবিবার সকালে আনোয়ার এ খবর শুনে তার বাড়ীর পার্শ্বে অভিযোগকারী শাহিনকে পেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ মারতে উদ্যত হলে এলাকার শতাধিক নারী-পুরুষ আনোয়ারকে গণধোলাই দেয়। সাবেক মেম্বর আজগর আলী শেখ আনোয়ারকে উদ্ধার করে তার শ্বশুর হায়দার, মাতা লাকী বেগমের কাছে তুলে দেয়। তারা আনোয়ারকে প্রথম পাইকগাছা হাসপাতালে নিলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আনোয়ারকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

থানার এসআই নকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী ও ভুক্তভোগীরা দালাল, প্রতারক, মামলাবাজ আনোয়ার হোসেনের শাস্তির দাবী জানিয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আনোয়ারের শ্বশুর হায়দার আলী জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

এই বিভাগের অন্যান্য খবর