Opu Hasnat

আজ ১৭ নভেম্বর রবিবার ২০১৯,

সুনামগঞ্জ বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ, রাস্তায় বসে জন সমাবেশ সুনামগঞ্জ

সুনামগঞ্জ বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ, রাস্তায় বসে জন সমাবেশ

মেধাবী তরুণ ছাত্র আবরার ফাহাদ কে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে ও বিএনপির চিয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি। রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করতে চাইলে কামার কালি পয়েন্টে আসলে পুলিশ বাধাঁ দেয়। পরে সেখানেই রাস্তা অবরোধ করে রাস্তায় নেতাকর্মীরা বসে জন সমাবেশ করে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় জন সমাবেশে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, সহ-সভাপতি আ.ত.ম মিসবাহ, অ্যাড.শেরেনুর আলী, যুগ্ম সম্পাদক নুর হোসেন, অ্যাড. জিয়াউর রহমান, অ্যাড.আমিরুল হক আবুল কালাম আজাদ, ফুল মিয়া, যুগ্ম-সম্পাদক নুর হোসেন, অ্যাড. জিয়াউর রহমান, অ্যাড. আমিরুল হক, জেলা ছাত্রদলের সভাপতি রায়হান উদ্দিন  প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার নিজের মাতৃভূমির পক্ষে ফেইসবুকে স্ট্যাটাস দেওয়ায় তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বেগম খালেদা জিয়াকে অবৈধ রায় দিয়ে জেলে আটকে রাখা হয়েছে। আমরা এই অবৈধ বিনা ভোটের সরকারকে বলে দিতে চাই, দ্রুত যেন আবরার হত্যা কান্ডের বিচার করা হয়। এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি দ্রুত মুক্তি না দেওয়া হয় তাহলে আমরা কঠোর আনন্দোলন কর্মসূচি ঘোষণা করব।