Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

কাফরুলের বাসা থেকে স্ত্রী-পুত্রসহ ব্যবসায়ীর লাশ উদ্ধার রাজধানী

কাফরুলের বাসা থেকে স্ত্রী-পুত্রসহ ব্যবসায়ীর লাশ উদ্ধার

রাজধানীর কাফরুলের একটি ফ্ল্যাট থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

এরা হলেন সরকার মো. বায়েজিদ (৪৫) তার স্ত্রী অঞ্জনা (৪০) ও তাদের একমাত্র সন্তান মো. ফারহান (১৭)।

ডিএমপির মিরপুর জোনের সহকারি কমিশনার খায়রুল আমিন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, বায়েজিদ গার্মেন্টস ব্যবসায় জড়িত ছিলেন। তিনি ব্যাংক  থেকে ঋণ নিয়ে হতাশায় ছিলেন। সম্প্রতি ঋণখেলাপের কারণে তার বিরুদ্ধে একটি ব্যাংক মামলাও করে।

তিনি বলেন, বায়েজিদকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া যায়। অন্যদের লাশ বিছানায় পড়ে ছিলো। 

স্থানীয়রা আরও জানান, রাতে বা সকা‌লে কোনও একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজিদের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজিদের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখা দেখ‌তে পায় স্থানীয়রা। ব্যবসার জন্য ব্যাংক থেকে ঋণ নিয়ে কোনও ব্যবসায়েই লাভ করতে পারেননি। এ নিয়ে হতাশায় ভুগছিলেন বায়েজিদ।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেন, খবর পেয়ে ওই বাসায় যাই আমরা। প্রতিবেশীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত ব্যক্তির নাম বায়েজিদ ও নারীর নাম অঞ্জনা।

বায়েজিদের লাশ ঝুলে থাকতে দেখা যায়, নারী ও ছেলেটির লাশ বিছানার ওপরে পাওয়া গেছে। মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়। তবে বায়েজিদের রেখে যাওয়া চিরকুটে তাদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করা হয়েছে।