Opu Hasnat

আজ ১৫ নভেম্বর শুক্রবার ২০১৯,

পাইকগাছায় দূর্গোৎসবে লস্কর মন্দিরের গেট উদ্বোধন খুলনা

পাইকগাছায় দূর্গোৎসবে লস্কর মন্দিরের গেট উদ্বোধন

বাঙালীর প্রানের শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পাইকগাছা-কয়রার এমপি আকতারুজ্জামান বাবু বলেছেন, সমাজের সকল অসংগতি দমনে অসুর ও দুষ্টু প্রকৃতির লোকদের দমন করতে মা দুর্গার আশীর্বাদ ও আপনাদের দোয়া নিয়ে সেবা দেওয়ার চেষ্টা করছি। আজ পুজা ও ঈদ বাঙ্গালীর সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে এবং বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা করছেন। 

এমপি হিসেবে তিনি বলেন, আমার মধ্যে যেন কোন গর্ববোধ ও অহংকার প্রবেশ করতে না পারে তার জন্য আপনারা আশীর্বাদ ও দোয়া করবেন। তিনি সোমবার মহানবমীর সন্ধ্যায় লস্কর সার্বজনীন মন্দিরে মন্দিরের নব নির্মিত গেট উদ্বোধন করে শিক্ষা প্রতিষ্ঠানে চারা বিতরণসহ মন্দির চত্ত্বরে বৃক্ষ রোপন শেষে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাবু এসব কথা বলেন। 

মন্দির কমিটির সভাপতি সাংবাদিক স্নেহেন্দু বিকাশের সভাপতিত্বে ও প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, লিপিকা ঢালী, ওসি (তদন্ত) রহমত আলী, আ’লীগ নেতা আনোয়ার ইকবাল মন্টু, আনন্দ মোহন বিশ্বাস, মুনছুর আলী গাজী, বিভুতি সানা, আনিছুর রহমান মুক্ত, কলেজ শিক্ষক স্বপন কুমার সরদার, বজলুর রহমান, বাবলুর রহমান, সাংবাদিক জিএ গফুর, অমল কৃষ্ণ মন্ডল, এমএম নজরুল ইসলাম, সায়েদ আলী মোড়ল কালাই, এস এম শাহাবুদ্দিন, বি এম আরেফিন, জগদীশ রায়, ইঞ্জিনিয়ার মারুফ হোসেন, বারিক গাজী, আকরামুল ইসলাম, গফুর সরদার, আনিছ মোল্লা, দেবব্রত গাইন, তসলিম হুসাইন তাজ, দেবব্রত মন্ডল, মহানন্দ ঢালী, দিপংকর মন্ডল, দেবাশীষ মন্ডল, মানিক, রায়হান, রনি, সুজন, সবুজ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।