Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

দামুড়হুদায় ছুরিকাঘাতে যুবক আহত চুয়াডাঙ্গা

দামুড়হুদায় ছুরিকাঘাতে যুবক আহত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গায় দুর্গাপুজার প্রতিমা বিসর্জন দিয়ে বাড়ী ফেরার পথে সনজয় বিশ্বাস (২০)নামের এক যুবক ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়েছে। তার অবস্থা আশংখাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  আহত সনজয় বিশ্বাস কার্পাসডাঙ্গা আধিবাসী পাড়ার নির্মল বিশ্বাসের ছেলে। মঙ্গলবার সন্ধায় এই ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকালে প্রতিমা বিসর্জনের আগে মন্ডপের সামনে রং খেলার সময় সনজয় একই পাড়ার ছোটমনির কুমারী মেয়ের মুখে রং লাগিয়ে দেয় ও তাকে ধাক্কা মারলে মেয়েটির মা তাকে নিষেধ করে। এসময় সনজয় ক্ষিপ্ত হয়ে মেয়েটির মাকে লাঞ্ছিত করে। পরে স্থানীয় ভৈরব নদীতে প্রতিমা বিসর্জন দিয়ে সন্ধা ৬টার দিকে বাড়ী ফেরার পথে একই ভাবে তার মুখে রং লেপে দেয়। এতে ছোটমনির ছেলে পরান (১৯) ক্ষিপ্ত হয়ে সনজয়ের পেটে ছুরিকাঘাত করলে সে মারাত্মক আহত হয়। তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এখানে তার অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এহসানুল হক তন্ময় জানান, সনজয়ের আঘাত গুরুতর তাকে অপারেশন করা প্রয়োজন তাকে আইসিইউতে রাখতে হতে পারে একারনে তাকে রাজশাহী রেফার্ড করা হয়েছে।