Opu Hasnat

আজ ৬ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

নাটোরে শিক্ষা সেবা প্রতিষ্ঠান ও সেবা গ্রহিতাদের সংলাপ অনুষ্ঠিত নাটোর

নাটোরে শিক্ষা সেবা প্রতিষ্ঠান ও সেবা গ্রহিতাদের সংলাপ অনুষ্ঠিত

সরকারী ও বেসরকারী শিক্ষা সেবা প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও শিক্ষা সেবা গ্রহিতাদের মধ্যে সরাসরি সংলাপ নাটোর শহরের কমিউনিটি রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার সকালে কমিউনিটি রিসোর্স সেন্টার (সিআরসি) ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংলাপ অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা ও  জেলা শিক্ষা বিভাগের অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) মো. রমজান আলী আকন্দ এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা শিক্ষা বিভাগের অনিক মো. আলী আশরাফ। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফরমস ফর ডায়ালগ প্রকল্পের অধীনে স্থানীয় সংগঠন চলন্তিকা গণপাঠাগার এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে। ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তার সঞ্চালনায় অনুষ্ঠিত সংলাপ অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন ব্রিটিশ কাউন্সিলের রিজিওনাল কো-অর্ডিনেটর আব্দুল ওহাব, চলন্তিকা গণপাঠাগারের সাধারণ সম্পাদক শিবলী সাদিক, সরকারী বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফিরোজ আহমেদ সহ বিভিন্ন বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।