Opu Hasnat

আজ ১৫ নভেম্বর শুক্রবার ২০১৯,

নাটোরে শিক্ষা সেবা প্রতিষ্ঠান ও সেবা গ্রহিতাদের সংলাপ অনুষ্ঠিত নাটোর

নাটোরে শিক্ষা সেবা প্রতিষ্ঠান ও সেবা গ্রহিতাদের সংলাপ অনুষ্ঠিত

সরকারী ও বেসরকারী শিক্ষা সেবা প্রতিষ্ঠানের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও শিক্ষা সেবা গ্রহিতাদের মধ্যে সরাসরি সংলাপ নাটোর শহরের কমিউনিটি রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার সকালে কমিউনিটি রিসোর্স সেন্টার (সিআরসি) ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংলাপ অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা ও  জেলা শিক্ষা বিভাগের অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) মো. রমজান আলী আকন্দ এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা শিক্ষা বিভাগের অনিক মো. আলী আশরাফ। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফরমস ফর ডায়ালগ প্রকল্পের অধীনে স্থানীয় সংগঠন চলন্তিকা গণপাঠাগার এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে। ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তার সঞ্চালনায় অনুষ্ঠিত সংলাপ অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন ব্রিটিশ কাউন্সিলের রিজিওনাল কো-অর্ডিনেটর আব্দুল ওহাব, চলন্তিকা গণপাঠাগারের সাধারণ সম্পাদক শিবলী সাদিক, সরকারী বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সরকারী বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফিরোজ আহমেদ সহ বিভিন্ন বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ। 

এই বিভাগের অন্যান্য খবর