Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

ঝিনাইদহে মেধাবী ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ ঝিনাইদহ

ঝিনাইদহে মেধাবী ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

ঝিনাইদহের হলিধানীতে মেধাবী ও দুস্থ শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে হলিধানী ইউনিয়ন পরিষদের আয়োজনে, এলজিএসপি-৩ প্রকল্পের বরাদ্দ থেকে পরিষদের মিলনায়তনে বাইসাইকেল বিতরন করা হয়। ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ৭ম শ্রেণির ১০জন মেধাবী ছাত্রীদের মাঝে এ বাইসাইকেল বিতরণ করেন।

এ সময় ৪নং হলিধানী ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ ডিস্ট্রিক্ট ফেসিলিটেটর (ডিএফ) আব্দুল্লাহ আহম্মেদ ইমন বিন রেজা, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম, হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, বাংলা টিভির জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও হলিধানী ইউনিয়ন পরিষদের সচিব শহিদুল ইসলাম, ইউপি সদস্য মতিয়ার রহমান, আবুল হোসেন, তাইজুল ইসলাম, মহিলা সদস্যা শামছুন নাহার, পারুলা খাতুন, উদ্যোক্তা জহুরুল ইসলামসহ সকল ইউপি সদস্য ও শিক্ষার্থীদের অভিভাবক এবং গণ্যমান্য ব্যাক্তিবর্গরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।