Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে ৩ টি আগ্নেয়াস্ত্রসহ ৩ চরমপন্থী গ্রেপ্তার রাজবাড়ী

রাজবাড়ীতে ৩ টি আগ্নেয়াস্ত্রসহ ৩ চরমপন্থী গ্রেপ্তার

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা এলাকা থেকে নিশিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন ফিরোজ বাহিনী সক্রিয় ৩ সদস্যকে ৩ টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, পাংশা উপজেলার হামুয়াপাড়া এলাকার জামাল মোল্লার ছেলে মোঃ শরিফ মোল্লা, কালুখালী উপজেলার জামালপুর গ্রামের রেজাউল সরদারের ছেলে ইমরান সরদার ও কালুখালী উপজেলার বড় শাওরাইল এলাকার ওমর আলীর ছেলে মিজানুর রহমান ওরফে ন্যাড়া মিজান।

মঙ্গলবার দুপুর আড়াইটার সময় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে একথা জানান। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহউদ্দিন, মোঃ ফজলুল করিম, পংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার লাবিব আব্দুল্লাহ, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আহসানউল্লাহ উপস্থিত ছিলেন।

এ সময় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত পৌনে দুইটার সময়য় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছে থাকা অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার আরো জানান, গ্রেপ্তারকৃত দীর্ঘ্যদিন যাবৎ চাদাবাজি, ডাকাতি ও এলাকায় ত্রাসের রাজত্ব করে আসছিলো। গ্রেপ্তাকৃত সকলের বিরুদ্ধে হত্যা ডাকাতিসহ একাধীক মামলা রয়েছে। এছাড়াও অস্ত্র আইনে পাংশা থানায় আরো একটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।