Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ০৮ অক্টোবার ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৮ অক্টোবার ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : মেষ: বাড়িতে কোনও বিবাদ নিয়ে চিন্তা। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি।  শিক্ষকদের জন্য কোনও চিন্তার কারণ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ থাকবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না।  গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে ।

বৃষ : মানসিক দিয়ে কোনও অবসাদ আসার সম্ভাবনা। স্বামীর জন্য কোনও মহিলা স্ত্রীর কাছে চিন্তার কারণ হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু আশা করতে  পারেন। চাকুরীর স্থানে কোনও উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় বৃদ্ধি। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরে কোনও কষ্ট নিয়ে চাপ। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। 

মিথুন : সকাল থেকে বাতের ব্যথার জন্য কাজের দেরি। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অশান্তির জন্য মানসিক কষ্ট কিন্তু ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, দুপুরের পরে বিপদের সম্ভাবনা। কোনওআত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যপারে কোনও সুবিধা।

কর্কট : বাড়ির সকলে মিলে ভ্রমণে যাবার আলোচনা একটু স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির ব্যাপারে কোনও শুভ যোগাযোগ হবার আনন্দ। পিতার সঙ্গে তর্কের কারণে মন খারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গ পাবেন। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা। বিবাহ ব্যাপারে কোনও কথাবার্তা।

সিংহ : বাড়তি কোনও ব্যবসা থাকলে লাভ বৃদ্ধি। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায়ের আনন্দ। সম্পত্তির ব্যপারে চাপ বৃদ্ধি। অন্যের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ক্ষুদ্র ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে শান্তি দেখতে পাবেন। চাকরি নিয়ে জটিলতা বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয় তর্ক বাধতে পারে।

কন্যা : কর্মস্থানে কোনও কারণে মাথা গরম করবেন না আজ। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে  বিবাদ। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। বুদ্ধির জোরে শত্রু জয়।  ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ। সম্মান নিয়ে চিন্তা। প্রেমের কোনও সম্পর্কে উন্নতি। বাড়িতে কোনও অতিথি আসার সম্ভাবনা। তবে আজ কোনও ক্ষতির আশঙ্কা। কোমরে যন্ত্রণা বৃদ্ধি। 

তুলা : আজ মনের মতো কোনও মানুষের সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। কোনও মিথ্যা অপবাদ জোটার আশঙ্কা। প্রেম ও প্রণয়ে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। আত্মীয় শোক  নিয়ে কষ্ট। ব্যবসা মধ্যম প্রকার। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়বিক্রয়ে প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। 

বৃশ্চিক : অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে চলছে।  সকাল থেকে স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ, ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও বাজে কথা বলবার জন্য মনে আনুশোচনা। জ্যোতিষ চর্চা থেকে মনে আনন্দ। আজ কোনও স্থান থেকে অর্থাগমের সম্ভাবনা। স্ত্রী লোকের দ্বারা কোনও ক্ষতি হবার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ। বিদেশে কোনও ব্যবসার ব্যপারে আলোচনা। 

ধনু : আজ সারাদিন খরচ বেশি হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণের আলোচনা। বিবাহ জীবনে সুখের দিন। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য। কোনও কারণে আজ অর্থ আসতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসার সম্ভাবনা। দান জাতীয় কোনও কাজে মনের শান্তি। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

মকর : আজ সংসারে কোনও তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদ। ব্যবসায় ব্যয় নিয়ে চিন্তা। কৃষি কাজে সাফল্য বাড়তে পারে। মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশুনার দিকে কোনও অসুবিধা। ব্যবসার দিকে আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়া ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের আশানুরূপ কাজ না করাতে  সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। ভ্রমণের জন্য কোনও আলোচনা।

কুম্ভ : মনের দিকে একটু দুষ্টুবুদ্ধি বৃদ্ধি পেতে পারে। শরীরের দিকে কোনও কষ্ট বৃদ্ধি।  ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা ক্ষতি। আজ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। প্রেমে অশান্তি বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে একটু পরিবর্তন। কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে পায়ে কোনও কষ্ট বাড়তে পারে।

মীন : আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ব্যবসার দিকে কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাওয়ায় আনন্দ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। বাড়িতে কোনও লোকের থেকে আঘাত পেতে পারেন। সন্ধ্যার দিকে কোনও ভাল কাজে  সাফল্য লাভ। ব্যবসার দিকে উন্নতি বৃদ্ধি। পড়াশোনার জন্য বিদেশে যাবার আলোচনা।