Opu Hasnat

আজ ১৬ অক্টোবর বুধবার ২০১৯,

সম্রাটের কার্যালয়ে অভিযান : মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার আইন ও আদালত

সম্রাটের কার্যালয়ে অভিযান : মদ, ইয়াবা, অস্ত্র ও ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার

র‌্যাবের হাতে আটক সদ্য বহিস্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে অভিযান চালিছে র‌্যাব। এসময় সেখান থেকে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি, টর্চার সেলের সরঞ্জামসহ দুটি ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর কাকরাইলের ভূঁইয়া ট্রেড সেন্টারের ওই কার্যালয়ে শুরু হওয়া অভিযান শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা পর্যন্ত চলে।

অভিযানে থাকা র‌্যাব কর্মকর্তারা জানান, সম্রাটের কার্যালয়ের অভিযানে প্রচুর পরিমাণ মদ, ইয়াবা, অস্ত্র, গুলি এবং ক্যাঙারুর চামড়া উদ্ধার করা হয়েছে। 

এর আগে রোববার দুপুর দেড়টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সদ্য বহিষ্কৃত যুবলীগ নেতা সম্রাটকে কাকরাইলে তার কার্যালয় ভূঁইয়া ট্রেড সেন্টারে নেয়া হয়।

সম্রাটকে আনার আগেই তার কার্যালয়ের সামনে ও আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়।

গত ১৮ সেপ্টেম্বর ঢাকার মতিঝিলের ক্লাবপাড়ায় র‌্যাবের অভিযানে অবৈধ ক্যাসিনো চলার বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে আলোচনায় ছিল সম্রাট। সেদিন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূইয়া গ্রেপ্তার হওয়ার পর সদলবলে কাকরাইলে সংগঠনের কার্যালয়ে অবস্থান নিয়ে রাতভর ছিলেন সম্রাট। এরপর থেকে আত্মগোপনে ছিলেন তিনি। 

প্রসঙ্গত, রবিবার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয় আত্মগোপনে থাকা সম্রাটকে। তার সঙ্গে আরমান নামে তার এক সহযোগীকেও আটক করা হয়। পরে ঢাকায় এনে তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদও করে র‌্যাব।