Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ০৬ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৬ অক্টোবর ২০১৯, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ ব্যবসার দিকে লাভ বাড়তে পারে। গোপন কোনও রোগ নিয়ে চিন্তা। ব্যবসায়িক ক্ষেত্রে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণমুক্তির সুযোগ। কর্মক্ষেত্রে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু হতে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা ব্যর্থ হতে পারে। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি। পেটের  সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ। পিতার জন্য ভাল কিছু ব্যবস্থা হতে পারে।

বৃষ : অতিরিক্ত আশা করলে মানসিক চাপ বাড়তে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের দিক থেকে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে। রক্ত চাপ বৃদ্ধি। কর্মস্থলে উৎকণ্ঠা বৃদ্ধি। বাড়ির কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা। কাজের ভাল সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয়ে মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন : আজ অশুভ কিছু ঘটার সম্ভাবনা। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থলে কোনও বিবাদ নিয়ে চিন্তা। সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। কর্মক্ষেত্রে চাপ বাড়তে পারে।

কর্কট : আজ ভ্রমণের কারণে শরীর  খারাপ হতে পারে। প্রেমের প্রতি বিতৃষ্ণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বৃদ্ধি। যাঁরা বিদেশে থাকেন তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। স্ত্রীর সাথে বিবাদে মনোকষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসায়িক ক্ষেত্রে চাপ বাড়তে পারে। মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ : প্রেমে আবেগ বৃদ্ধি। শরীরে ক্ষয় বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজে সুনাম বাড়ার সম্ভাবনা। প্রবাসী বন্ধুর জন্য মন খারাপ। ব্যবসায়িক ক্ষেত্রে খরচ বাড়বে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদে জড়াতে পারেন। কর্মক্ষেত্রে উদ্বেগ। খেলাধুলার জন্য পুরস্কার পেতে পারেন। অহেতুক ক্রোধ বৃদ্ধি। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।

কন্যা : বাড়তি কিছু খরচ থেকে সাবধান। কুটিল মনোভাবের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায়িক ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে বিলম্ব। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বৃদ্ধি। নিজের চালাকিতে বিপদ মুক্তি। প্রেমের কারণে মনে আনন্দ বৃদ্ধি। মহিলাদের থেকে সাবধান। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা : আপনাকে নিয়ে অহেতুক আলোচনা হতে পারে। আজ সকালে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। শিল্পীদের নতুন সুযোগ আসতে পারে।  নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কাজে মনে শান্তি। অর্থ চাপ থাকবে।

বৃশ্চিক : আমাশায় কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদের সম্ভাবনা। নেশা থেকে দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল সুযোগ। চাকুরি ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।  অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা বিফলে যাবে। শরীরের রোগ উপেক্ষা করবেন না। আইনি কোনও কাজে ভাল সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে টেনে আনবেন না।

ধনু : বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়িতে কোনও বিবাদে মানসিক কষ্ট। ব্যবসায়িক ক্ষেত্রে মনে শান্তি। বিবাহ ব্যপারে যোগাযোগ হওয়ার সম্ভাবনা। বিপদ থেকে সাবধানে থাকুন। আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা। বিবাহিত জীবনে খুশির খবর আসতে পারে।  আথিক ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। পায়ের যন্ত্রণা বৃদ্ধির সম্ভাবনা।

মকর : অতিরিক্ত কাজের চাপে ক্লান্তি বৃদ্ধি। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। কোনও কাজে সারাদিন ব্যস্ততা। চাকুরির জন্য যোগাযোগ। পিতার সঙ্গে বিতণ্ডায় মন খারাপ। ভ্রমণে বাধা। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে কাটানোয় মনে আনন্দ। খেলাধূলার দিকে শুভ পরিবর্তন। পেটের কোনও সমস্যা হতে পারে। খরচ বাড়তে পারে।

কুম্ভ : ধর্ম নিয়ে তর্ক জড়াতে পারেন। পিতা মাতার সঙ্গে ছোটখাট কারণে তর্ক বিতর্ক। ব্যবসার দিকে নতুন যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা হাতে আসতে পারে। সম্পত্তির ব্যপারে চাপ।  অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে সামান্য উন্নতির সম্ভাবনা। সাংসারিক শান্তি। কর্মস্থলে জটিলতা। ভ্রমণের জন্য বাড়তি খরচ।

মীন : কর্মস্থলে বন্ধু বান্ধবের বিরোধিতা। বুদ্ধির ভুলে চাপ বৃদ্ধি। বাড়িতে বন্ধু সমাগম। শারীরিক কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়।  ভাই বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি। বাড়িতে অতিথি আসতে পারেন। কোনও ক্ষতির সম্ভাবনা।