Opu Hasnat

আজ ১৪ অক্টোবর সোমবার ২০১৯,

ব্রেকিং নিউজ

কালিয়ায় শিশু মাহিমা হত্যা মামলায় একজন গ্রেফতার নড়াইল

কালিয়ায় শিশু মাহিমা হত্যা মামলায় একজন গ্রেফতার

নড়াইলের কালিয়ায় মাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে কোলের সন্তান শিশু মাহিমা (২) কে কেড়ে রেখ পুকুরে ফেলে হত্যার মামলায় একজন গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত আসামীর নাম মিল্টন লস্কার (৩২) । 

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে তাকে নড়াইল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বুধবার রাতে কালিয়া বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সে উপজেলার হাড়িডাঙ্গা গ্রামের মৃত  সৈয়দ লস্কারের ছেলে। 

পুলিশ জানায়, উপজেলার হাড়িডাঙ্গা গ্রামের ছাদিয়ার থান্দারের ছেলে মাহামুদ থান্দার বিদেশে কর্মরত থাকার সুযোগে মাহামুদের ভাই শামীম থান্দারসহ পরিবারের লোকজন পারিবারিক কলহের জের ধরে মাহামুদের স্ত্রী তাছলিমা বেগমকে (৩০) ওইদিন সকাল ১১ টার দিকে বেদম মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। তাছলিমার একমাত্র শিশুকন্যা মাহিমাকেও মায়ের কোল থেকে কেড়ে রাখে। মারপিট ও সন্তান কেড়ে রাখার ঘটনায় তাছলিমা কালিয়া থানায় অভিযোগ দেয। কালিয়া থানা পুলিশ ঘটনার তদন্তসহ মাহিমাকে উদ্ধার করতে শামীমদের বাড়িতে গিয়ে মাহিমার খোজ জানতে চাইলে বাড়ির লোকজন তার সঠিক সন্ধান না দেয়ায় পুলিশ ও স্থানীয়রা খোজখুজি করে তাকে বাড়ির পাশের পুকুরের পানি থেকে উদ্ধার করে কালিয়া হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ওই ঘটনায় নিহত মাহিমার মা তাছলিমা বেগম তার মেয়েকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগে নিহতের দাদা-দাদিসহ ৮ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ওই দিনই পুলিশ মামলার আসামী একই গ্রামের বোচা থান্দারের স্ত্রী রোজিনা বেগমকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে রোজিনার দেয়া তথ্যের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এস আই মনিরুল ইসলাম কালিয়া বাজারে অভিযান চালিয়ে মিল্টনকে গ্রেফতার করে। 

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মো. মনিরুল ইসলাম বলেছেন, ইতোপূর্বে গ্রেফতার হওয়া আসামী রোজিনার দেয়া তথ্য ও তদন্তে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মাহিমা হত্যা মামলায় মিল্টনকে গ্রেফতার করা হয়েছে।