Opu Hasnat

আজ ১৭ অক্টোবর বৃহস্পতিবার ২০১৯,

সাংবাদিক সেতু ইসলামের পিতা চুন্নু মিয়ার ইন্তেকাল মিডিয়ামুন্সিগঞ্জ

সাংবাদিক সেতু ইসলামের পিতা চুন্নু মিয়ার ইন্তেকাল

সাংবাদিক সেতু ইসলামের পিতা সামছুদ্দিন আহম্মেদ চুন্নু মিয়া (৬০) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহী অইন্না লিল্লাহীর রাজীউন)। বুধবার রাত সাড়ে তিন’টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মূত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা সন্তান, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি মুন্সীগঞ্জ পৌরসভার উত্তর ইসলামপুর গ্রামে।  সামছুদ্দিন আহম্মেদ চুন্নু মিয়া ছিলেন মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের স্পেশাল পিপি ও সাংবাদিক অ্যাডভোকেট লাভলু মোল্লার শশুর।

সামছুদ্দিন আহম্মেদ চুন্নু মিয়ার মূত্যুতে শোক প্রকাশ করেছেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ-উল-ইসলাম, শহীদ-ই-হাসান তুহীন, মীর নাসিন উদ্দিন উজ্জল, কাজী সাব্বির আহম্মেদ দীপু, দৈনিক সবুজ নিশান পত্রিকার সম্পাদক মু.আবুস্ঈাদ সোহান, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের বর্তমান সভাপতি রাসেল মাহমুদ, সাধারণ সম্পাদক ভবতোষ চেীধুরি নুপুর, মুন্সীগঞ্জ কবি পরিষদের সাধারণ সম্পাদক সুমন ইসলাম, সমকালিন মুন্সীগঞ্জ অনলাইন নিউজ পোর্টাল’এর সম্পাদক শেখ  মোহাম্মদ রতন ও দৈনিক সময়ের আলো মুন্সীগঞ্জ প্রতিনিধি জুয়েল রানা। 

এদিকে এই দিন বাদ যোহুর উত্তর ইসলামপুর মাদ্রাসা মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। পরে সামছুদ্দিন আহম্মেদ চুন্নু মিয়াকে পাশের একটি কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর