Opu Hasnat

আজ ৬ ডিসেম্বর শুক্রবার ২০১৯,

কিশোরগঞ্জে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ যুবক আটক কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে আগ্নেয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ যুবক আটক

কিশোরগঞ্জে তিনটি আগ্নেয়াস্ত্র, পাঁচ রাউ গুলি ও দেশীয় অস্ত্রসহ আব্দুল্লাহ আল মাসউদ (৩৩) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকার একটি ফার্নিচারের দোকানে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা ব্লক রেইড দিয়ে তাকে আটক করেন।

আটক আব্দুল্লাহ আল মাসউদ কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার একেএম শামসুল ইসলাম রাজ্জাকের ছেলে। রেলস্টেশন এলাকায় রাজ্জাক ফার্নিচার নামে তার একটি ফার্নিচারের দোকান রয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টেবর) সকালে র‌্যাব ক্যাম্পে গণমাধ্যমের সামনে হাজির করা হয় মাসুদকে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে রেলস্টেশন এলাকায় রাজ্জাক ফার্নিচারে তারা ব্লক রেইড পরিচালনা করেন। এ সময় তিনটি আগ্নেয়াস্ত্র, পাঁচ রাউন্ড গুলি ও বেশ কিছু দেশীয় অস্ত্রসহ আব্দুল্লাহ আল মাসউদকে আটক করা হয়।

তার বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় হত্যা, নারী নির্যাতন, ভূমিদস্যুতাসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে। এসব অস্ত্র দিয়ে তিনি ভূমি দখল করতেন। এ ছাড়া জাল দলিল প্রস্তুতের সিন্ডিকেটের সঙ্গে জড়িত ছিলেন তিনি। দেশি-বিদেশি অস্ত্র, গোলাবারুদ, বিভিন্ন ধরনের জাল সিল পাওয়ায় তার বিরুদ্ধে কিশোরগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।